Hoop PlusTollywood

গত সন্ধ্যায় অঙ্কুশের কাছে এলো নতুন সদস্য, নিজের হাতে দুধ খাওয়াতে ব্যস্ত অভিনেতা

করোনার বেলাগাম স্রোতের মাঝে পশ্চিমবঙ্গে ঘোষণা হয়েছে লকডাউন। লকডাউনের ফলে শুধুমাত্র মানুষরাই নন, ক্ষতিগ্রস্ত হচ্ছে পশুরাও। লকডাউনের ফলে হোটেলগুলি বন্ধ থাকায় রীতিমত খাদ্যের সঙ্কটের মুখোমুখি হয়েছে পথকুকুর ও বিড়ালরা। অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এদিন কোলে তুলে নিলেন এমনই একটি বিড়ালকে।

অসহায় বিড়ালটিকে দেখেই অঙ্কুশের মনে হয়েছিল, বিড়ালটির খুব খিদে পেয়েছে। তিনি বিড়ালটিকে বাড়িতে নিয়ে এসে প্রথমেই তাকে একটু দুধ খেতে দেন। অঙ্কুশ বিড়ালটির নাম দিয়েছেন ‘মিউ’। আদরের মিউ-এর সঙ্গে ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ। ভিডিওতে দেখা যাচ্ছে, মিউ নিশ্চিন্ত মনে দুধ খাচ্ছে। অপরদিকে অঙ্কুশ মিউকে আদর করতে ব্যস্ত।

চলতি বছরের 12 ই ফেব্রুয়ারি অঙ্কুশ ও ঐন্দ্রিলা (oindrila sen) জুটি অভিনীত প্রথম ফিল্ম ‘ম্যাজিক’-এর সাফল্যের পর তাঁরা নতুন ফিল্ম তৈরীর কথা ভাবছেন। তার জন্য তাঁরা আবারও জুটি বেঁধেছেন রাজা চন্দ (Raja chanda)-র সঙ্গে। ‘ম্যাজিক’-এর মতো এই ফিল্মের চিত্রনাট্যও হবে অনেকটাই আলাদা। কারণ অঙ্কুশ ও রাজা দুজনেই মনে করেন, ওটিটি প্ল‍্যাটফর্মের দৌলতে মানুষের বিনোদনের স্বাদ ও রুচি দুই-ই বদলে গিয়েছে। ফলে সেই কথা মাথায় রেখেই তৈরী হচ্ছে আগামী ফিল্মের চিত্রনাট্য। অঙ্কুশ জানিয়েছেন, তিনি ছাড়াও একজন সেকেন্ড লিড থাকবেন এই ফিল্মে। কিন্তু এর বেশি কিছু খোলসা করেননি তিনি।

কিছুদিন আগেই অঙ্কুশ কিনেছেন নতুন বিলাসবহুল গাড়ি। অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, এই গাড়িটি কেনার স্বপ্ন তিনি বহুদিন ধরেই দেখেছিলেন। এই কারণে গাড়িটি কিনতে পেরে অঙ্কুশ অত্যন্ত খুশি। তবে গাড়ির সাথে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার ছবি শেয়ার করতে ভোলেননি তিনি। মুকুন্দপুরে উত্তলিকা অ্যাপার্টমেন্টে বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন অঙ্কুশ। তবে তাঁরা কবে থেকে ওই ফ্ল্যাটে থাকবেন, তা বলতে পারেননি তিনি। কারণ ফ্ল্যাটের কাজ এখনও সম্পূর্ণ হয়নি। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের নতুন অ্যাপার্টমেন্টের ছবি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles