Bengali SerialHoop Plus

প্রেমিকা দিয়ার জন্মদিনে ঘনিষ্ঠ সেলফি শেয়ার করলেন ছোট পর্দার ‘গঙ্গারাম’

‘নেতাজী’ সুভাষচন্দ্র বসু (Netaji subhashchandra basu)- র জীবনের অন্যতম অনুপ্রেরণা ছিলেন তাঁর স্ত্রী এমিলি শেঙ্কল (Emili)। মৃত্যুর অন্তিম লগ্ন অবধি এমিলি অপেক্ষা করেছিলেন সুভাষের। পর্দার ‘নেতাজী’ অভিষেক বোস (Abhishek bose)-এর জীবনকেও পরিপূর্ণ করে তুলেছেন ‘শ্রীতমা’ দিয়া মুখার্জী (Diya mukherjee)।

17 ই মে ছিল দিয়ার জন্মদিন। লকডাউনের জন্য বাড়ির বাইরে বেরিয়ে পার্টি করতে না পারলেও দিয়ার সঙ্গে নিজের একটি সুন্দর ছবি শেয়ার করে দিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিষেক লিখেছেন, দিয়ার জন্মদিন যেন দিয়ার হাসির মতোই উজ্জ্বল হয়। ক‍্যাপশনের সঙ্গে কেক ও বেলুনের ইমোজি জুড়ে দিয়েছেন অভিষেক। অভিষেকের শেয়ার করা ছবিতে দিয়ার পরনে রয়েছে গোলাপি রঙের টপ ও অভিষেকের পরনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড শার্ট।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’-য় অভিনয়ের সূত্রে আলাপ হয়েছিল দিয়া ও অভিষেকের। তাঁদের বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। ‘নেতাজী’ সিরিয়ালেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। তবে কোনোদিন তাঁরা তাঁদের সম্পর্ককে লুকিয়ে রাখেননি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁরা দুজনে একসঙ্গে ছবি শেয়ার করেন।

2012 সালে ‘সতী’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন দিয়া। এই মুহূর্তে তিনি ‘মিঠাই’-এ ‘শ্রীতমা’-র চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে অভিষেক ব্যস্ত ধারাবাহিক ‘গঙ্গারাম’ এ।

Related Articles