GossipHoop Plus

বলিউডে সফল হতেই যে নায়িকারা ভেঙে দিয়েছিলেন তাঁদের সম্পর্ক

এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির চাকচিক‍্য, ফের সবকিছুর সঙ্গে জড়িয়ে থাকে সম্পর্ক ভাঙার কাহিনীও। এমন বেশ কিছু অভিনেত্রী আছেন যাঁরা বিখ্যাত হওয়ার পর তাঁদের বয়ফ্রেন্ডের সাথে ভেঙে দিয়েছেন সম্পর্ক। তালিকায় প্রথমেই রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika padukone)।

মুম্বইয়ে মডেলিং-এর মাধ্যমে দীপিকা কেরিয়ার শুরু করেছিলেন। সেই সময় তিনি অপর একজন মডেল নীহার পান্ডিয়া (Neehar pandiya)-র সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে থাকতে শুরু করেন। নীহার ও দীপিকাকে একসঙ্গে হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র মিউজিক ভিডিও ‘আপ কা সুরুর’-এ দেখা গিয়েছিল। কিন্তু বলিউডে অভিনেত্রী হিসাবে কেরিয়ার শুরু করার পরেই নীহারের সঙ্গে দীর্ঘ তিন বছরের সম্পর্ক ভেঙে দেন দীপিকা। রণবীর কাপুর (Ranbir kapoor)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) কেরিয়ারের শুরুতে অভিনেতা অসীম মার্চেন্ট (Aseem merchant)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু 2000 সালে ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর ভেঙে যায় প্রিয়াঙ্কা ও অসীমের সম্পর্ক। পরে অসীম প্রিয়াঙ্কার বায়োপিক বানাতে চাইলে প্রিয়াঙ্কা তাঁকে আইনি নোটিশ পাঠিয়ে ছিলেন।

অনুষ্কা শর্মা (Anushk sharma) এই মুহূর্তে বিরাট কোহলি (virat kohli)-র স্ত্রী । কিন্তু মুম্বইয়ের মাটিতে পা দেওয়ার আগে থেকেই অনুষ্কা যখন মডেলিং শুরু করেছিলেন তখন তাঁর সঙ্গে মডেল যোহেদ ইউসুফ (zohed yusuf)-এর সম্পর্ক ছিল। বেঙ্গালুরুর একটি ফ্যাশন শো থেকে দুজনের পরিচয় হয়েছিল। টানা দুই বছর চলেছিল তাঁদের সম্পর্ক। কিন্তু বলিউডে অনুষ্কা সফল হওয়ার পরেই দুজনের ব্রেক-আপ হয়ে যায়।

শ্রীলঙ্কার মেয়ে ‍জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) কেরিয়ার শুরু করেছিলেন বিউটি কনটেস্ট জিতে। বলিউডে পা রাখার আগে তিনি বাহরিনের রাজপুত্র শেখ হাসান বিন রশিদ উল খলিফা (sheikh hassan bin rashid al khalifa)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু বলিউডে কেরিয়ার শুরু করার পরেই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

আলিয়া ভাট (Alia bhatt) ও রণবীর কাপুর (Ranbir kapoor)-এর সম্পর্কের কথা সর্বজনবিদিত। কিন্তু বলিউডে পা রাখার আগে আলিয়া টিন এজ থেকেই ছোটবেলার বন্ধু আলি দাদারকর (Ali dadarkar)-এর সাথে সম্পর্কে ছিলেন। তাঁরা একসঙ্গে স্কুলেও পড়তেন। কিন্তু আলিয়ার প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর সাফল্যের পর আলিয়া ও আলির সম্পর্ক ভেঙে যায়।

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) মডেলিং-এর গোড়ার দিকে রাজীব মুলচন্দানি (Rajeev mulchandani)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকি ঐশ্বর্য ও মণীষা কৈরালার (Manisha koirala)-র মধ্যে রাজীবকে নিয়ে অশান্তিও হয়েছিল। কিন্তু ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর ঐশ্বর্য ও রাজীবের সম্পর্কের ইতি ঘটে।

বলিউডে পা রাখার আগে সারা আলি খান (sara ali khan) -এর সঙ্গে সম্পর্ক ছিল বীর পাহাড়িয়া (veer pahariya)-র। কিন্তু ‘কেদারনাথ’ ফিল্মের জন্য সারা মনোনীত হতেই ভেঙে যায় বীর ও সারার সম্পর্ক।

Related Articles