Hoop StoryHoop Viral

নেহা কক্করের ভয়ঙ্কর গান শুনে নিজের গালে চড় মারেন অনু মালিক, তুমুল ভাইরাল ভিডিও

ভারতবর্ষের প্রথম সারির গায়িকাদের মধ্যে নিজের নাম তুলে ফেলতে পেরেছে নেহা কক্কর। ইতিমধ্যেই অনেক গান গেয়ে তিনি মানুষের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে তার বর্তমানে যে পরিস্থিতি তার পিছনে রয়েছে অনেকটাই পরিশ্রম। প্রতিবছর ইন্ডিয়ান আইডল এ যোগ দেওয়ার জন্য দেশ-দেশান্তরে থেকে মানুষের আগমন হয়। উদ্দেশ্য ভালো গায়িকা বা গায়ক হয়ে প্রতিষ্ঠিত হওয়া। সব সময়ই লড়াই ছিল, তাই নেহা কক্কর যখন প্রথম ইন্ডিয়ান আইডল অডিশন দিয়েছিলেন, তখন তাকে লড়াই করেই জায়গা করে নিতে হয়েছিল।

এসা লাগতা হ্যা’ এই গানটি পরিবেশন করেছিলেন নেহা কক্কর ইন্ডিয়ান আইডলের অডিশনে। গানটি গেয়ে একদমই বিচারকদের মন জয় করতে পারেননি তিনি। তাই মাঝপথে তার গান থামিয়ে অনু মালিক নিজের গালে চড় মারলেন। প্রচন্ড রেগে গিয়ে উত্তেজিত হয়ে দু-একটা খারাপ কথা বলে দিলেন তিনি। বিচারকের আসনে ছিলেন সোনু নিগম এবং ফারহা খান তাদেরও গানটি খুব একটা ভালো লাগেনি।

একবার ব্যর্থতা মানে ঘর বন্ধ করে বসে থাকা নয়। ব্যর্থতার মধ্য দিয়েই সাফল্যকে খুঁজে নিতে হয়। তার প্রমাণ দিয়েছেন নেহা কক্কর। বর্তমানে নেহা কক্কর গোটা ভারতবর্ষের গায়িকাদের মধ্যে অন্যতম একজন সেরা গায়িকা। খুব সাধারন ঘর থেকে উঠে এসে ইন্ডিয়ান আইডল মঞ্চে এইরকম ব্যর্থতার পরও নিজে কখনো ভেঙে পড়েননি এগিয়ে গেছেন সামনের দিকে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles