Hoop Plus

সেই ভুবনভোলানো হাসি আর দেখতে পাবেননা দর্শকরা, আত্মহত্যায় প্রাণ দিলেন অভিনেতা সুশান্ত

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে পরিচিতির শুরু। হিন্দি ছবিতে পথ চলা ‘কাই পো ছে’ থেকে শুরু করে একের পর সিনেমা উপহার দিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ‘ছিঁছোড়ে’ সিনেমায় দেখিয়েছিলেন কিভাবে আত্মহত্যার চিন্তা থেকে নিজেকে বের করে আনতে হয়। কিন্তু তাঁর জীবনের পরিসমাপ্তি যে আত্মহত্যা হবে তা কে জানত? অভিনেতা সুশান্ত পড়াশোনাতে ছিলেন তুখোড়। ফিজিক্সে ন্যাশনাল অলিম্পিয়াড জয়ী হয়েছিলেন। এছাড়া সর্বভারতীয় স্তরে ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় সপ্তম স্থান অধিকার কয়েছিলেন। কিন্তু নিজের জীবনের প্যাশন হিসেবে বেছে নিয়েছিলেন অভিনয়কেই। এরপর গত এক দশকে বারবার তিনি প্রমাণ করে দিয়েছেন নিজেকে বলিউড স্টার হিসেবে।

কিন্তু কি এমন হল যে তাকে আত্মহত্যার পথ বেছে নিতে হল? এর সঠিক কারন এখনো জানা যায়নি। সুশান্তের দেহ ময়নাতদন্তের পর জানা যাবে ঠিক কি গতিপ্রকৃতি ছিল মৃত্যুর কয়েক ঘন্টা আগে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্যান্য দিনের মতো এদিনও তাড়াতাড়ি উঠে পড়েছিলেন সুশান্ত। এরপর সকাল দশটা নাগাদ খান ফলের রস। পরিচারক এসে তাকে ডাকেন সকাল ১১ টা নাগাদ। কিন্তু দীর্ঘক্ষণ ডাকার পর তাঁর সাড়া পাওয়া যায়নি। এরপর পরিচারক খবর দেন ওই আবাসনের বাসিন্দা ও সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের।

এই খবর পেয়ে বন্ধুরা ছুটে আসেন এবং ১০৮ নম্বরে ফোন করেন। ভাঙা হয় ঘরের দরজা। তখন ঘড়িতে বেলা ১২ টা ৪৫ মিনিট। এরপর ঘরের ভিতর দেখা যায় বিছানার চাদর গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে অভিনেতার দেহ। কিন্তু ঠিক কি কারনে এমন পরিনতি হল? জানা যাবে ময়নাতদন্তের পর।

Related Articles