Hoop PlusTollywood

‘সারেগামাপা’-র সেরার মুকুট অর্কদীপের মাথায়, ট্রোলের চাপে মানসিক চিকিৎসার সম্মুখীন গায়িকা ইমন

দীর্ঘ ছয় মাসের পরে জি বাংলার এক বড় মঞ্চ সারেগামাপার মঞ্চে সেরা সেরার মুকুট পড়েছিল নৈহাটির অর্কদীপ এর মাথায়। অর্কদীপ এর গুরু হওয়ার জন্য ইমনকে সহ্য করতে হয়েছিল নানান রকম কটুক্তি। নেটিজেনদের একাংশ কিছুতেই এই বিষয়টি মেনে নিতে পারেনি তাই তাদের যা ইচ্ছা তাই তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলতে শুরু করে। নেটিজেনদের একাংশ বলেছিলেন, ইমন নাকি টাকা খাইয়ে অর্কদীপকে সেরার সেরা করেছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটার পর একটা খারাপ মন্তব্য শুনতে হয় ইমন চক্রবর্তীকে। আর এই খারাপ খারাপ কথা গুলো একটা সময় ইমনের মনে গভীর হতাশা সৃষ্টি করে। মানসিক ডিপ্রেশনে চলে যান তিনি। ভয়েতে ঘর থেকে বেরোতে পারেননি অন্তত দু তিন দিন। ঘর থেকে বের হলেই ইমনের মনে হতো সবাই যেন তাকে আবার ওই খারাপ খারাপ কথাগুলি বলছে। এই ভাবেই কিছুদিন থাকার পরে সুস্থ হওয়ার জন্য সাহায্য নিতে হয় মনোবিদের।

তবে সব কিছুরই একদিন শেষ হয়, সমস্ত হতাশা কাটিয়ে উঠে আবার স্বাভাবিক ছন্দে ফিরে এসেছেন ইমন চক্রবর্তী। বর্তমানে এই কঠিন সময়ে কিছু দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন ইমন চক্রবর্তী। তার জন্য হাত মিলিয়েছেন কয়েকটা স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে। বর্তমানে গায়িকাদের মধ্যে এক অন্যতম স্থান দখল করে নিয়েছেন ইমন চক্রবর্তী। সারেগামাপার মঞ্চে এইরকম একটি ফলাফল প্রকাশের পর এই ইমন চক্রবর্তীর এত অপমান মেনে নিতে পারেননি অনেকেই। বর্তমানে সোশ্যাল মিডিয়া এতটাই শক্তিশালী যে কোন রকম খবর একবার ভাইরাল হলে তাকে ফিরিয়ে আনা খুব মুশকিল হয়। তবে যাই হোক, সবকিছু এখন আপাতত থেমে গিয়েছে। আবার নতুন ছন্দের জীবনে ফিরে আসছেন গায়িকা ইমন চক্রবর্তী।

Related Articles