whatsapp channel

কোল্ড-ড্রিংকস খাওয়ার লোভে বোতলের ছিপি খুলে ফেলল দুই মাছি, ভিডিও ভাইরাল!

ফুল থেকে মধু সংগ্রহ করার জন্য মৌমাছিরাও ফুলে ফুলে ঘুরে বেড়ায়। তারপর তাদের ছোট্ট অঙ্গের সাহায্যে ফুল থেকে সমস্ত মধু সংগ্রহ করে নিয়ে গিয়ে জমায় মৌচাকে। একেবারে উল্টোপুরাণ। এখানে দেখা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফুল থেকে মধু সংগ্রহ করার জন্য মৌমাছিরাও ফুলে ফুলে ঘুরে বেড়ায়। তারপর তাদের ছোট্ট অঙ্গের সাহায্যে ফুল থেকে সমস্ত মধু সংগ্রহ করে নিয়ে গিয়ে জমায় মৌচাকে। একেবারে উল্টোপুরাণ। এখানে দেখা যাচ্ছে, ফুলে ফুলে মধু সংগ্রহের পরিবর্তে মৌমাছিরা রীতিমতো ফান্টা খেতে ব্যস্ত, বোতলের ওপরে তার ছিপি খোলার প্রতিযোগিতায় নেমেছে দুই মৌমাছি।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ভিডিওটি সম্ভবত বিদেশের কোন জায়গায়। একজন ব্যক্তি টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, যে দুটি মৌমাছি একটি ফান্টার বোতলের মুখের ওপরে চুপ করে বসে কিছুক্ষণ পরে ছিপিটা দুজনে মিলে এই রাস্তায় ফেলে দিল। অবাক করা ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

Advertisements

গোটা বিশ্বে কত কিছুই না ঘটে আগেকার দিনে এই সমস্ত অদ্ভুত ঘটনা দেখার জন্য আমাদের সব সময় টেলিভিশনের পর্দার উপরে হাঁ করে তাকিয়ে বসে থাকতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আর সোশ্যাল মিডিয়ায় একটু চোখ বোলালেই এই সমস্ত বিষয়গুলি আমাদের একেবারে হাতের মুঠোয় চলে আসে।

Advertisements

দেখে নিন অবাক করা ভিডিও-»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media