whatsapp channel

VIDEO: আম্রপালিকে আদরে আদরে পাগল করে তুললেন নিরাহুয়া, ভুলেও কারোর সামনে দেখবেন না!

বৈচিত্র ময় ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) কথা উঠলে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি (Aamrapali Dubey) জুটির প্রসঙ্গ উঠবেই। ভোজপুরি সিনেমার হার্টথ্রব এই জুটি দীর্ঘদিন ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। তাঁদের অনস্ক্রিন…

Nirajana Nag

Nirajana Nag

বৈচিত্র ময় ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) কথা উঠলে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি (Aamrapali Dubey) জুটির প্রসঙ্গ উঠবেই। ভোজপুরি সিনেমার হার্টথ্রব এই জুটি দীর্ঘদিন ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। তাঁদের অনস্ক্রিন রসায়ন দেখার মতো, যা লজ্জায় ফেলে দিতে পারে বিনোদন দুনিয়ার তাবড় প্রথম সারির তারকাদের। নিরাহুয়া আম্রপালির ক্যামেরার সামনে দাঁড়ানো মানেই ঝড় ওঠে দর্শকদের মনে। দারুণ একটা কিছু দেখার অপেক্ষায় থাকেন তারা। প্রায় একা হাতেই ভোজপুরি সিনে দুনিয়াকে লাইমলাইটে এনে ফেলেছে এই জুটি। তাঁদের ছাড়া ভোজপুরি সিনেমা অসম্পূর্ণ।

দীনেশ লাল যাদব আসল নাম হলেও পর্দায় তিনি জনপ্রিয় নিরাহুয়া নামে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য নিরাহুয়া বহু ছবিতে কাজ করেছেন যেগুলির মধ্যে অধিকাংশই সুপারহিট তকমা পেয়েছে। ভোজপুরি সিনেমার দর্শক এক ডাকে চেনে তাঁকে। ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত প্রথম সারির অভিনেত্রীর সঙ্গেই কাজ করে ফেলেছেন নিরাহুয়া। তবে দর্শকরা এক কথায় স্বীকার করবেন যে আম্রপালির সঙ্গেই তাঁর জুটিটা সবথেকে বেশি জমে। অনস্ক্রিনে তাঁরা একসঙ্গে এলেই সেই ছবি হিট হবেই, এমনটাই বিশ্বাস দর্শকদের।

ভোজপুরি সিনেমার সুন্দরী অভিনেত্রী আম্রপালি এখন প্রায় সমস্ত সিনেপ্রেমীদের কাছেই পরিচিত হয়ে উঠেছেন। শুধু নিজের রূপ দিয়ে নয়, অভিনয়ের জোরেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। নিরাহুয়ার সঙ্গে বাস্তবে কোনো রকম বিশেষ সম্পর্ক না থাকলেও পর্দায় যেন এক ধাক্কায় উষ্ণতা বাড়িয়ে দেয় তাঁদের জুটি। নিরাহুয়া আম্রপালি বলতে পাগল তাঁদের অনুরাগীরা।

ইউটিউবে সর্বক্ষণই ভাইরাল হচ্ছে ভোজপুরি কনটেন্ট। আর তার মধ্যে নিরাহুয়া আম্রপালি জুটির কোনো ভিডিও থাকলে তো কেয়াবাত! সম্প্রতি ‘জিগরওয়ালা’ সিনেমার একটি গানের ভিডিও নতুন করে লাইমলাইটে উঠে এসেছে নেটপাড়ায়। ‘সফর কর ইয়ে মোর সাঁইয়া’ গানে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে নিরাহুয়া আম্রপালিকে। ২০১৫ সালের ভিডিওটি এত বছরে প্রায় ৭ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে। উপরন্তু ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে শুরু করেছে নিরাহুয়া আম্রপালির ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই