Bengali SerialHoop Plus

পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘শ্রীময়ী’র মেয়ে ‘দিঠি’!

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে লকডাউন। লকডাউনের ফলে টলিউড ও বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বন্ধ রয়েছে ফিল্ম ও ধারাবাহিকের শুটিং। ফলে তারকারাও কার্যত গৃহবন্দী। তাঁরা নিজেদের প্রেমিক-প্রেমিকাদের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। কিন্তু ঐশী ভট্টাচার্য (aishi bhattacharya) বিয়ের সাজে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে চমকে দিলেন সবাইকে।

তাহলে কি এই লকডাউনের মধ্যেই চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন ঐশী? অন্তত তাঁর অনুরাগীরা কমেন্ট বক্সে এই প্রশ্নটাই করছেন। কিন্তু ঐশী কোনো উত্তর না দিয়ে কনের সাজে একের পর এক ছবি শেয়ার করেছেন। লাল রঙের বেনারসী, সিঁথিতে সিঁদুর, সোনালি রঙের গয়না, নাকে নথ ও মাথায় টোপর পরে পুরোদস্তুর কনের সাজে অপূর্ব সুন্দর লাগছে ঐশীকে। প্রকৃতপক্ষে বাড়িতে বসে কনের সাজে ফটোশুট করেছেন ঐশী।

ঐশী ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তাঁর ইন্সটাগ্রাম ফিডে কিছু লাইকস বাড়ানোর জন্য তিনি কনের সাজে ছবি শেয়ার করেছেন। এর আগেও ওয়েস্টার্ন ড্রেসে কিছু ছবি শেয়ার করেছিলেন ঐশী। এছাড়া ফিউশন পোশাকেও ঐশীর কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে ঐশী জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’-তে শ্রীময়ীর মেয়ে দিঠির ভূমিকায় অভিনয় করছেন। দিঠির ভূমিকায় ঐশীর অভিনয় দর্শকদের কাছে যথেষ্ট প্রিয় হয়ে উঠেচে। লাগাতার কয়েক সপ্তাহ ধরে ‘শ্রীময়ী’-র টিআরপি খুব ভালো স্থানে রয়েছে। শৈশবে ‘খনা’ ধারাবাহিকে ছোট্ট খনার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন ঐশী। এরপর থেকেই লাগাতার বিভিন্ন সিরিয়ালে ঐশীকে অভিনয় করতে দেখা গেছে।

Related Articles