whatsapp channel
Bengali SerialHoop Plus

‘হট তান্ত্রিক’! নেটপাড়ায় কটাক্ষের জবাবে মুখ খুললেন ‘কপালকুণ্ডলা’র কাপালিক ‘ফেলনা’র মণীশ

‘কপালকুন্ডলা’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন দেবজ‍্যোতি রায়চৌধুরী (Debojyoti Roychowdhury)। কাপালিকের চরিত্রে দেবজ‍্যোতির অভিনয় সকলের নজর কেড়েছিল। এখনও দেবজ‍্যোতিকে অধিকাংশ মানুষ চেনেন কাপালিক বা তান্ত্রিক নামে। কিন্তু এই মুহূর্তে তাঁকে নেটদুনিয়ায় ‘হট তান্ত্রিক’ বলা হচ্ছে।

কিন্তু দেবজ‍্যোতি বিষয়টি উপভোগ করছেন। তিনি বললেন, ধারাবাহিক খারাপ হোক বা ভালো, দর্শকরা সেগুলি এড়িয়ে যেতে পারেন না। এই ধরনের ট্রোল বা সমালোচনা তারই প্রমাণ। তবে কেউ যদি নিজের মূল্যবান সময় নষ্ট করে এই ধরনের ট্রোল করেন সেটাও অবশ্যই জরুরী।

বর্তমানে দেবজ‍্যোতি ‘ফেলনা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিকে তিনি দুই সন্তানের পিতা। নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে বলেছেন, তাঁকে দেখে মনে হয় না, তিনি দুই সন্তানের পিতা। দেবজ‍্যোতির অনুরাগীরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করে বলেছেন, তিনি অবিবাহিত। নেটিজেনদের একাংশ তাঁর আবার বলেছেন, দেবজ‍্যোতির থেকে মেয়েদের দূরে থাকতে। কারণ তিনি খুব হট।

দেবজ‍্যোতি সমস্ত সমালোচনা ইতিবাচক ভাবেই নিয়েছেন। তিনি বলেছেন, তিনি পেশাদার অভিনেতা। তাই সব ধরনের চরিত্রেই তাঁকে অভিনয় করতে হয়। তবে সমালোচনা অভিনেতাকে সমৃদ্ধ করে বলে জানিয়েছেন দেবজ‍্যোতি।

whatsapp logo