Bengali SerialHoop Plus

সবই কপাল! দুর্ঘটনার কবলে ‘মিঠাই’-এর আদিত্য আগরওয়াল, মাথায় পড়ল পাঁচটি সেলাই

এ যেন মড়ার উপর খাড়ার ঘা। একে চলছে শ্যুট ফ্রম হোম, তারমধ্যে ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের সঙ্গে বিরোধ, তারমধ্যে মাথা ফেটে ঘরে বসে রইলেন মিঠাই ধারাবাহিকের অভিনেতা।

এই অভিনেতার নাম নীল চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার কথা নিজেই জানিয়েছেন তিনি। জানা যাচ্ছে, স্নান করতে গিয়ে পড়ে গিয়েছেন নীল। মাথায় ৫টা সেলাই পড়েছে অভিনেতার। করোনা পরিস্থিতির মধ্যে এই ধরনের অ্যাকসিডেন্ট নিঃসন্দেহে খুবই আশঙ্কাজনক। তবে আপাতত সুস্থ আছেন নীল।

মিঠাই ধারাবাহিকে চলছে টানটান পর্ব। মিঠাই ও সিদ্ধার্থের ডিভোর্স পর্ব নিয়ে রোম্যান্স উপচে পড়ছে গল্পে। সিদ্ধার্থ এখন ক্ষণে ক্ষণে মিঠাইকে মনে করছে। এদিকে মিঠাই তার জনাইতে চলে গিয়েছে। বুক ভরা অভিমান নিয়ে মিঠাই এখন আলাদা আছে তার উচ্ছে বাবু থেকে। আর ঠিক এই রকম টক মিষ্টি গল্পে মজেছেন দর্শকরা। সেইজন্য টি আর পি র বিচারে মিঠাই উঠে এসেছে এক নম্বরে বহুবার।

কিন্তু, একি হল অভিনেতা নীলের! ৫ টা সেলাই তার কপালে। এদিন ইনস্টাগ্রামে নিজের ফাটা কপালের ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ”লকডাউনে নতুন সংযোজন। মাথা ফেটে ৫টা সেলাই পড়েছে। সবই কপাল”। প্রসঙ্গত, জি ূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূূ বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে আদিত্যর চরিত্রে অভিনয় করছেন নীল। পাশাপাশি তাঁকে ‘কন্যাদান’ বলে একটি ধারাবাহিকেও দেখা যাচ্ছে।

Related Articles