whatsapp channel

এই বিশেষ নিয়মে পুজো করে মহাদেবকে সন্তুষ্ট করুন, হাতেনাতে ফল পাবেন

আমরা প্রত্যেকেই জানি সোমবার হল দেবাদিদেব মহাদেবের দিন। কিন্তু শাস্ত্র মতে, সোমবার এবং শুক্রবার নিয়ম করে দেবাদিদেব মহাদেবের পুজো করলে সংসারে শান্তি ফিরে আসে। সবচেয়ে সুখের কথা শুক্রবার দেবাদিদেব মহাদেবের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আমরা প্রত্যেকেই জানি সোমবার হল দেবাদিদেব মহাদেবের দিন। কিন্তু শাস্ত্র মতে, সোমবার এবং শুক্রবার নিয়ম করে দেবাদিদেব মহাদেবের পুজো করলে সংসারে শান্তি ফিরে আসে। সবচেয়ে সুখের কথা শুক্রবার দেবাদিদেব মহাদেবের পুজো করলে মানসিক শান্তি পাওয়া যায়।

Advertisements

বর্তমান যে পরিস্থিতির মধ্য দিয়ে মানুষ চলেছে, মানসিক শান্তি ফিরে পাওয়া ভীষণ প্রয়োজন। তাই মানসিক চাপ থেকে মুক্তি পেতে, এবার থেকে শুধু সোমবার নয় শুক্রবারেও করুন দেবাদিদেব মহাদেবের পুজো করুন।

Advertisements

সোম এবং শুক্রবার নিয়ম করে দেবাদিদেবের পুজো করার সময় মহাদেবকে চাল অর্পণ করুন। চাল অর্পণ করলে সমস্ত আর্থিক অনটন থেকে আপনি মুক্তি পাবেন, আর সংসারে যদি অর্থনৈতিক স্থিতাবস্থা বজায় থাকে, মানসিক শান্তি আপনি আপনি চলে আসবে।

Advertisements

সোমবার এবং শুক্রবার মহাদেব দেবকে পুজো করার সময় গম অর্পণ করলে দ্রুত সন্তান ধারণের স্বপ্ন পূরণ হয়। যার ফলে মানসিক অবসাদ থেকে অনেকটাই মুক্তি পাওয়া যায়। তাই মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে এবার থেকে শুধু সোমবারেই নয়, শুক্রবারেও করুন মহাদেবের পুজো।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media