whatsapp channel

Lifestyle: স্ত্রীকে খুশি রাখবেন যে ৫টি সহজ উপায়ে

স্ত্রী হল শক্তি।তাই শক্তির অবহেলা করতে নেই। স্ত্রী হল সেই শক্তি যে তার শরীর মন সবটা দিয়ে আপনার সেবায় নিযুক্ত থাকে, সন্তান বহন করে, জন্ম দেয়, আবার রাস্তায় রাস্তায় দিন…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

স্ত্রী হল শক্তি।তাই শক্তির অবহেলা করতে নেই। স্ত্রী হল সেই শক্তি যে তার শরীর মন সবটা দিয়ে আপনার সেবায় নিযুক্ত থাকে, সন্তান বহন করে, জন্ম দেয়, আবার রাস্তায় রাস্তায় দিন মজুরের কাজ করে, আবার শিক্ষিকা হয়ে জ্ঞান প্রদান করে।তাই শক্তির আরাধনা করা প্রত্যেক পুরুষের নৈতিক কর্তব্য।কিন্তু, রোজ রোজ অশান্তি হলে সম্পর্ক সুস্থ থাকে না। এক্ষেত্রে HoopHaap.Com আপনাকে দেবে ৪ টি টিপস্ যা মেনে চললে সংসার সুখের হবে।

Advertisements

৫ টি সহজ সরল টিপস্ সুখী দাম্পত্যের জন্য (5 easy tips for happy marriage) : ১) ভুল ত্রুটি ধরুন কিন্তু বুঝিয়ে কথা বলুন।কিছু ভুলের সংশোধন নিজেই করে বুঝিয়ে দিন। সামান্য ভুলগুলোকে অগ্রাহ্য করুন। বরং নিজের মাথা মন শান্ত করে পরিবেশ ঠিক করুন।

Advertisements

২) রাগ ও জেদ নিজের কন্ট্রোল রাখুন। নয়তো এই রাগ ধ্বংসের মুখ দেখাতে পারে।

Advertisements

৩) স্ত্রীকে সর্বদা আগে রাখুন। লোক সমাজ হোক বা চার দেওয়ালের মধ্যে। তাতে করে আপনার প্রেম সোনার মত মূল্যবান হয়ে উঠবে।

Advertisements

৪) সময়কে গুরুত্ব দিন। স্ত্রীর শরীর, মন ও খাবারের প্রতি যত্নশীল হয়ে উঠুন

৫) সবশেষে এটাই বলা যায় যে শারীরিক সম্পর্কে জোরাজুরি নয়। এটা দুটি শরীরের চাহিদা হলেও মনের ব্যাপার। তাই শারীরিক মিলনকে সুস্থ ভাবে সম্পন্ন করার চেষ্টা করুন।

স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়া আনন্দের নয়। স্ত্রীকে যথাযোগ্য সন্মান করা প্রত্যেক পুরুষের নৈতিক কর্তব্য। যদি কোনো পুরুষ এই টিপস গুলো মেনে চলেন তার ঘর অবশ্যই আনন্দে ভরে উঠবে।

Disclaimer: উপরের টিপসগুলো কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয়। দাম্পত্য সমস্যা নিবারণের জন্য কাউন্সিলিং করা বা কোনো বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত জরুরি।

whatsapp logo
Advertisements