whatsapp channel
Hoop Life

চেষ্টা করেও চাকরিতে উন্নতি হচ্ছে না… বাড়িতে আনুন এই ছোট্ট জিনিস

করোনা ভাইরাসের আবহে অনেকেরই চাকরি চলে গেছে। অর্থনৈতিক অবস্থা গোটা বিশ্ব জুড়ে এক ভয়ঙ্কর আকার ধারণ করেছে। গত বছর, এ বছর মিলিয়ে বহু বহু যুবক যুবতী তাদের চাকরি হারিয়ে বেকার হয়েছেন। সব মিলিয়ে অর্থনীতির ক্ষেত্রে এক ভয়ঙ্কর পরিস্থিতির সামনে দাঁড়িয়ে আছে বর্তমান প্রজন্ম।

এই সমস্ত কিছু থেকে বাঁচার জন্য আপনি বাস্তু বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। তাদের মতে, আপনার বাড়িতে একটা ছোট্ট জিনিস রাখলেই আপনার চাকরিতে পদোন্নতি হবে। সংসারে সুখ শান্তি ফিরে আসবে। এমনকি অর্থনৈতিকভাবেও আপনি স্বাবলম্বী হবেন।

বাস্তু বিশেষজ্ঞের মতে, আপনি যদি আপনার বাড়ির বিশেষ বিশেষ স্থানে ময়ূরের পালক রাখেন তাহলে সমস্ত রকমের পজিটিভ এনার্জি আপনার বাড়িতে প্রবেশ করে। পজিটিভ এনার্জি বাড়ানোর জন্য আটটি ময়ূরের পালক একসঙ্গে কিনে এনে বেঁধে যদি বাড়ির কোন জায়গায় রেখে দেওয়া যায় তাহলে বাস্তুদোষ কেটে যায়। সংসারে সুখ শান্তি বৃদ্ধি পায় অর্থনৈতিক সমৃদ্ধি হয়।

শনির দোষ কাটাতে সাহায্য করে ময়ুর এর পালক-»
সত্যি কথাই শনিদেবের জন্য সংসারে অনেক সময় বাজে পরিস্থিতির সৃষ্টি হয়। তাই যদি ময়ুর পালক কিনে ঠাকুরঘরে কালো সুতো দিয়ে বেঁধে রাখা হয়, তাহলে শনিদেবের কুদৃষ্টি থেকে আপনার সংসার অনেক রক্ষা পাবে।

অল্প দিনে বড়লোক হতে পারবেন -»
আপনি ঘরে যেখানে বসে পড়াশোনা করেন বা কাজকর্ম করেন সে পড়ার টেবিলে বা কাজের স্থানে একটি ময়ূরের পালক রাখুন এটি আপনার চাকরিতে উন্নতিতে সাহায্য করবে। কর্মক্ষেত্রের ড্রয়ারে অবশ্যই একটি ময়ূরের পালক রাখুন।

ড্রইংরুমের রাখুন নাচতে থাকা ময়ূরের ছবি -»
ড্রয়িং রুমের দেওয়াল সাজাতে আমরা সবাই ভালবাসি। কিন্তু সেই দেওয়ালটা যদি আপনি একটি নাচতে থাকা ময়ূরের ছবি দিয়ে সাজানো তাহলে আপনার সংসারে কুদৃষ্টির প্রভাব থেকে আপনি আপনার সংসারকে বাঁচাতে পারবেন। অর্থনৈতিক সমৃদ্ধি ঘটবে আপনার না হওয়া কাজ খুব সহজেই হয়ে যাবে।

whatsapp logo