whatsapp channel

করোনার ভ‍্যাকসিন নিতে গিয়ে রাখি সাওয়ান্ত কীর্তি দেখুন, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন'। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। রাখির মা জয়া সাওয়ান্ত (jaya sawant) সুস্থ হওয়ার পরেই রাখি আবারও নিজের কাজ শুরু করেছেন।…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন’। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। রাখির মা জয়া সাওয়ান্ত (jaya sawant) সুস্থ হওয়ার পরেই রাখি আবারও নিজের কাজ শুরু করেছেন। রাখি সেই কাজের একচোট প্রমোশন করলেন কোভিশিল্ড ভ‍্যাকসিন নিতে গিয়ে।

সম্প্রতি কোভিশিল্ডের প্রথম ডোজ নিলেন রাখি। কোভিশিল্ড নিতে গিয়ে সিরিঞ্জের সূচ দেখে রাখি ভয় পাওয়ার ভঙ্গীতে সিস্টারকে জিজ্ঞাসা করেছেন, ভ‍্যাকসিন নিতে ব্যথা হবে কিনা। সিস্টার রাখিকে আশ্বস্ত করে চোখ বন্ধ করতে বলেন। রাখি তখন তাঁর আপকামিং ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র গান গাইতে গাইতে চোখ বন্ধ করলে সিস্টার রাখিকে ভ‍্যাকসিন দিলেন। কয়েক মুহূর্তের মধ্যেই রাখির ভ‍্যাকসিনেশনের কাজটি সম্পন্ন হলে সিস্টার রাখিকে চোখ খুলতে বলেন। রাখি চোখ খুলে অবাক হয়ে বলেন, ভ‍্যাকসিন কখন নেওয়া হয়ে গেছে তিনি বুঝতেই পারেননি। এরপরেই রাখি সবাইকে বলেন খুব তাড়াতাড়ি তাঁর আপকামিং ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’ রিলিজ করবে। নেটিজেনদের সবাইকে ভিডিওটি দেখার কথা বলে রাখি ভ‍্যাকসিন নেওয়ার অনুরোধ করেছেন। এর পাশাপাশি রাখি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন।

রাখি ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। বিন্দু দারা সিং (vindu dara singh) রাখির ভিডিওতে কমেন্ট করে বলেছেন, রাখির হাতে কোভিশিল্ডের এন্ট্রি হয়েছে। বিন্দুকে রাখি নিজের ভাই বলে মানেন। নেটিজেনরা রাখির এই মজাদার ভিডিওটির প্রশংসা করেছেন।

রাখি বরাবর এভাবেই মজাদার ভঙ্গিতে করোনা-সচেতনতার বার্তা দিয়ে থাকেন। এর আগেও রাখিকে দেখা গিয়েছিল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বলেছিলেন মাস্ক পরে থাকতে। রাখির সেই ভিডিওটিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media