Hoop PlusTollywood

পরনে কালো স্লিভলেস পোশাক, হট লুকে ভাইরাল অভিনেত্রী পূজা, ঘুম উড়ছে নেটিজেনদের

পূজা ব্যানার্জী (Puja Banerjee) এই মুহূর্তে মাতৃত্ব-পরবর্তী সৌন্দর্যে নিজেকে বারবার মেলে ধরেছেন। অনেকেই মনে করেন, মা হওয়ার পর নায়িকাদের শারীরিক পরিবর্তন হওয়ার ফলে তাঁরা কেরিয়ার থেকে সরে যান। কিন্তু পূজা বারবার প্রমাণ করে দিচ্ছেন, তিনি মা হওয়ার পরেও অদ্বিতীয়া। সম্প্রতি পূজা তাঁর একটি সুন্দর ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

পূজার শেয়ার করা ছবিতে কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ, সাইড স্লিটেড গাউনে পূজা নিজেকে মেলে ধরেছেন। ডিপ নেক গাউনের ক্লিভেজ ঢেকে গিয়েছে পূজার ওয়েভি চুলে। পূজার এই ছবিটি তুলেছেন তাঁর বন্ধু মৃণাল ভল্লা (Mrinal bhalla)। ছবিটি শেয়ার করে পূজা লিখেছেন, শনিবারটি খুব আনন্দের ছিল। নেটিজেনরাও পূজার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

মা হওয়ার পর ‘পাপ-2′ ওয়েব সিরিজের মাধ্যমে কামব‍্যাক করেছেন পূজা। সম্প্রতি হইচই-এ রিলিজ করেছে ‘পাপ-2’। তবে লাগাতার কাজ করে গেলেও পূজার মনেও ইন্ডাস্ট্রি নিয়ে অনেক ক্ষোভ রয়েছে।

পূজা মুম্বইতে কাজ করলেও তাঁর জন্ম কলকাতায়। তাই তাঁর মা-বাবা চান তিনি বাংলাতেও কাজ করুন। ফলে পূজা বাংলায় বেশ কয়েকটি ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তবে অভিনেত্রী হিসাবে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে আপত্তি না থাকলেও অহেতুক এই ধরনের দৃশ্য চিত্রনাট্যে ঢুকিয়ে দেওয়া পূজার যথেষ্ট আপত্তি রয়েছে। তবে বাংলা বাণিজ্যিক ফিল্মে তাঁকে অভিনেত্রী হিসাবে প্রমাণ করার সুযোগ দেওয়া হয়নি বলে জানিয়েছেন পূজা।

কয়েক মাস আগেই মা হয়েছেন পূজা। তাঁর ও কুণাল (kunal verma)-এর একমাত্র পুত্রসন্তান কৃশিভ (krishiv)-এর জন্মের পর শ্বাসনালীর সমস্যা থাকায় চিকিৎসকরা তাকে বিশেষ যত্নে রেখেছিলেন। আপাতত কৃশিভ সুস্থ রয়েছে। সম্প্রতি মা ও বাবার সঙ্গে সে ঘুরে গেছে কলকাতা। কৃশিভ তাঁর জীবনের সবচেয়ে বড় পাওনা বলে মনে করেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles