whatsapp channel
Hoop StoryHoop Viral

অনুষ্ঠান মঞ্চে অসাধারণ গান গেয়ে ভাইরাল জুনিয়র নেহা কক্কর, মুহূর্তে ভাইরাল ভিডিও

পশ্চিমবঙ্গের আনাচে-কানাচে কতইনা প্রতিভা লুকিয়ে আছে। বর্তমানে এই সমস্ত প্রতিভাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনা সম্ভব হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রানু মন্ডল রানাঘাট এর রেলস্টেশন থেকে চলে গিয়েছিলো মুম্বাইয়ে। ভিখারিনী থেকে মুম্বাইয়ের গায়িকা হতে তার খুব বেশি সময় লাগেনি। এটি একমাত্র সম্ভব হয়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

রানু মন্ডল এর মতন আর একজন ছোট্ট মেয়ে তার গানের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন। তিনি হলেন চাঁদমনি। চাঁদমনির অসাধারণ গান শুনে তাকে জুনিয়ার নেহা কক্করের তকমাও লাগিয়েছে নেটিজেনরা। অভাবের সংসারে যেখানে নুন আনতে পান্তা ফুরায় সেখানে গান শিক্ষা মানে বিলাসিতা। পাশের বাড়িতে রেডিওয় গান শুনে বড় হয়ে ওঠা চাঁদমনির।

কিন্তু প্রতিভা যদি সত্যিই মানুষের মধ্যে থাকে, তাহলে তা ঠিক একদিন প্রকাশ পাবে। তেমনই হয়েছে চাঁদমনি তার অসাধারণ গানের গলা পৌঁছে গেছে গোটা বিশ্বের দরবারে। অর্থনৈতিক দুরবস্থার কারণে তার শিক্ষক মহাশয় তার কাছে পৌঁছে গেছেন ভগবানের মতো। নেহা কক্করের গান খালি গলায় পরিবেশন করে সবার আদরের পাত্রী হন চাঁদমণি। সম্প্রতি গ্রামের একটি উৎসবের মঞ্চে চাঁদমণি গান গাইছেন, ‘ভালোবাসি যে তোমায়’। এই গানটিও সবার বেশ মনের মতন হয়েছে তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে।

এত নাম পরিচিতির হওয়া সত্ত্বেও চাঁদমণি তার নিজ ভিটেমাটিকে ছাড়তে পারেনি। সাজগোজে রয়েছে সাঁওতাল মেয়ের ছোঁয়া। খোঁপায় লাল ফুল দিয়ে একেবারে মাটির মেয়ে চাঁদ। চাঁদমনির এই ভিডিওটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। লাইক, শেয়ারে ভরে গেছে। কমেন্টবক্স জুড়ে প্রশংসার ঝড় উঠেছে। ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব সব জায়গায় শেয়ার হয়েছে ভিডিওটি ঝড়ের বেগে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo