whatsapp channel

‘আমার এই বাজে স্বভাব কোনোদিন যাবেনা’, বিতর্ক ভুল খোশমেজাজে কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী

নুসরত-শ্রাবন্তীর বিতর্কের পাশাপাশি নিজের নাম বিতর্কের সঙ্গে জুড়লেন ছোট পর্দার ভিলেন রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। পরকীয়া সম্পর্কে কেলেঙ্কারিতে নাম লিখিয়েছেন তিনি, বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জুড়ে ফেলেছেন…

Avatar

HoopHaap Digital Media

নুসরত-শ্রাবন্তীর বিতর্কের পাশাপাশি নিজের নাম বিতর্কের সঙ্গে জুড়লেন ছোট পর্দার ভিলেন রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। পরকীয়া সম্পর্কে কেলেঙ্কারিতে নাম লিখিয়েছেন তিনি, বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জুড়ে ফেলেছেন শ্রীময়ী। যদিও এই পরকীয়া মানতে নারাজ কাঞ্চন এবং শ্রীময়ী উভয়েই।

অবশ্য, কৃষ্ণকলি ধারাবাহিকে রাধারাণী করে যতটা না প্রচার পেয়েছেন, তার থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন পরকীয়া সম্পর্কের বিতর্কে। অভিনেত্রী নিজের লাইভে এসে বারবার বলেছেন,“আমরা অভিনয় করি বলে এতো সস্তা, ঘর-ভাঙানি?” এছাড়াও শ্রীময়ী চট্টরাজ একটি সংবাদমাধ্যমে নিজ কলমে লিখে জানান যে কাঞ্চন মল্লিকের থেকে সে ২৭ বছরের ছোট এবং কোনো সম্পর্ক নেই। এছাড়া তার প্রশ্ন, “আচ্ছা, আমাদের অভিনেত্রীদের কি বাড়ি-ঘর নেই? সংসার নেই? লোকলজ্জার ভয় নেই? নাকি, অভিনয় করি বলে সে সবের পাট চুকিয়ে দিয়েছি!”

তাহলে বাজে স্বভাব কোনটা? অভিনেত্রী কোন বাজে স্বভাবের কথা বলছেন? সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি তার একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আর তাতে ব্যকগ্রাউন্ড মিউজিক দিয়েছেন, “আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না”। ছবিতে ছবিতে শ্রীময়ী আবেদনে ভরপুর। কখনো শাড়ি তো কখনো সেক্সি ব্লাউজে পোজ দিয়েছেন অভিনেত্রী। সাথে বলেছেন এটাই তার বাজে স্বভাব।

প্রসঙ্গত, কিছুদিন আগেই গেল তার জন্মিনের অনুষ্ঠান। শহর ছেড়ে দূরে গিয়ে সেলিব্রেট করেন জন্মদিনের অনুষ্ঠান। বর্ধমানে গিয়ে জন্মদিন সেলিব্রেট করলেও কাঞ্চন মল্লিকের শুভেচ্ছা তিনি পেয়েছেন। কাঞ্চন মল্লিক শুভেচ্ছা জানিয়ে বলেছেন তোমার মঙ্গল হোক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media