whatsapp channel

বাঁদরকে পরম স্নেহে মিষ্টি খাইয়ে দিচ্ছে এক মমতাময়ী নারী, মহিলাকে স্যালুট নেটিজেনদের

বাঁদরকে পরম স্নেহে রসগোল্লা খাইয়ে দিচ্ছেন এক মমতাময়ী নারী। বন জঙ্গল ছেড়ে মাঝে মধ্যে এরা লোকালয়ে ঢুকে পড়লে এদের প্রতি মানুষের ভালোবাসা এবং স্বভাবে যে কতটা মানুষ ঘ্যেঁসা হয়, তার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাঁদরকে পরম স্নেহে রসগোল্লা খাইয়ে দিচ্ছেন এক মমতাময়ী নারী। বন জঙ্গল ছেড়ে মাঝে মধ্যে এরা লোকালয়ে ঢুকে পড়লে এদের প্রতি মানুষের ভালোবাসা এবং স্বভাবে যে কতটা মানুষ ঘ্যেঁসা হয়, তার প্রমাণ পাওয়া যায়। চুপটি করে বসে এক মমতাময়ী নারীর হাত থেকে রসগোল্লা খাচ্ছে বাঁদর। বাঁদরের এমন রসগোল্লা প্রীতি দেখে অবাক হয়েছে সোশ্যাল মিডিয়া।

Advertisements

বর্তমানে বন্যপ্রাণীরা বড্ড বিপর্যস্ত। বন জঙ্গল কেটে কংক্রিটের জঙ্গল তৈরি করার জন্য বনের প্রাণীরা সঠিক পরিমাণে খাবার পাচ্ছেনা। যার ফলে অনায়াসে তারা ঢুকে পড়ছে লোকালয়। কখনো মানুষের অত্যাচার এর শিকার হচ্ছে, কখনো আবার মমতাময়ী নারীর হাতের ছোঁয়াএ সন্তান স্নেহে লালিত হচ্ছে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক নারী পরম স্নেহে বাঁদরকে মিষ্টি খাইয়ে দিচ্ছে। পশুপ্রেমিকরা এই অজানা নারীকে স্যালুট জানিয়েছে। এদেরকে যত্ন করা এখন মানুষের কর্তব্য। মানুষ এর সাহচর্য ছাড়া এদের আদর যত্ন অসম্ভব। নারীকে পুরোটা দেখা না গেলেও হাতে চুড়ি দেখে বোঝাই যাচ্ছে ইনি একজন মমতাময়ী নারী। আর বাঁদরটিও ক্ষুধার্ত ছিল, না হলে এমন করে রসগোল্লা কেউ খায়না।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন এমন নারীর এমন স্নেহ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। প্রচুর লাইক শেয়ার হয়েছে। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়। মানুষের জন্যই আজ বন্যপ্রাণীর এমন অবস্থা। তাই মানুষকেই এর খেসারত দিতে হবে। তাই এদের দেখে ভয় পেয়ে লাঠিসোটা নিয়ে তেড়ে যাবেননা। মনে রাখবেন এরা এমনি এমনি আপনাকে কামড়ায়না আপনি যদি ভয় দেখান তবেই এরা আত্মরক্ষার জন্য আপনাকে কামড়াতে পারে। কিন্তু যদি ভালোবাসা দেখান এরাও ভালবাসার কাঙ্গাল।

Advertisements

দেখে নিন হনুমানের রসগোল্লা খাওয়ার অসাধারণ এই ভিডিওটি

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media