Bengali SerialHoop Plus

ফারহানের থেকে সাহায্য চেয়ে উত্তর মেলেনি! ধর্ষনের কু-প্রস্তাবে জেরবার অভিনেত্রী প্রত্যুষা পাল

পুলিশ সাহায্য করেনি। ধর্ষনের অভিযোগ লালবাজারে জানানো হলেও পুলিশ চুপ থেকে। কিন্তু, কেন? এর উত্তর পাননি অভিনেত্রী প্রত্যুষা পাল। ইনিই হলেন সেই অভিনেত্রী যিনি ২০২০ থেকে ক্রমাগত অশ্লীল মেসেজ, ধর্ষনের হুমকি পাচ্ছেন। নম্বর ব্লক করলেও অন্য নম্বর থেকে একই কু-প্রস্তাব আসছে।

২০২০ সালের জুন মাসে প্রত্যুষা লালবাজারে অভিযোগ দায়ের করেন। তার কথায়, কেউ একজন তার ছবি পর্ণ সাইটে ব্যাবহার করছেন এবং ধর্ষনের হুমকি দিচ্ছে। শুধু তাই নয়, অভিনেত্রীর শুধু তাই নয়, অভিনেত্রীর ঘনিষ্ঠ তথা পরিচিতদের কাছেও সেই অশ্লীল ছবি পাঠিয়ে তাঁর মানহানির চেষ্টা করা হয়েছে। এরপরেও কোনো সাহায্য পাননি পুলিশের তরফ থেকে।

সাহায্য চেয়েছেন প্রাক্তন বয় ফ্রেন্ডের থেকেও। বহুবার যোগাযোগ করার চেষ্টা করেছেন, কিন্তু কোনো উত্তর পাননি প্রত্যুষা। কে প্রত্যুষা বয়ফ্রেন্ড ছিল? তিনি অত্যন্ত পরিচিত মুখ, নাম – ফারহান ইমরোজ। ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সময় প্রত্যুষা ও ফারহানের জুটি জনপ্রিয় হয়। তখন থেকেই এই জুটির সম্পর্ক তৈরি হয়। জানা যায় ২০১৭ সাল থেকে ২০১৮ পর্যন্ত ফারহান ইমরোজের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন প্রত্যুষা।

এই বয়ফ্রেন্ডের নাম নিয়েই কেউ একজন মেসেজ করে প্রত্যুষাকে কখনো বলছেন, ‘ফারহানকে সুযোগ দিলি, আমাকে সুযোগ দিতে কী হয়?’ কখনো লিখছেন, ‘ফারহান প্রমাণ করে দিল যে তোর মত মেয়েকে বিয়ে করা যায় না’। অভিনেত্রী প্রত্যুষার কথায়, কেউ হয়তো খুব খুশি হয়েছেন এই ব্রেক আপে। উল্লেখ্য, এবারে অভিযোগ নিয়েছে লালবাজার থানা। কিন্তু এখনও কোনও তদন্ত শুরু হয়নি।

Related Articles