whatsapp channel

‘সারেগামা’-র মঞ্চে লতা মঙ্গেশকারের গান গাইছেন ১৩ বছরের শ্রেয়া ঘোষাল, রইলো ভিডিও

একটা সংস্কৃতিমনস্ক অনুষ্ঠান হিসাবে সা রে গা মা পা অনেকদিন ধরেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। বর্তমানে যারা গুণী শিল্পীর তালিকায় রয়েছেন তারা অনেকেই এই সারেগামাপার মঞ্চে উঠেই তাদের প্রথম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একটা সংস্কৃতিমনস্ক অনুষ্ঠান হিসাবে সা রে গা মা পা অনেকদিন ধরেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। বর্তমানে যারা গুণী শিল্পীর তালিকায় রয়েছেন তারা অনেকেই এই সারেগামাপার মঞ্চে উঠেই তাদের প্রথম প্রতিভা প্রকাশ করার সুযোগ পেয়েছিলেন। বর্তমানে যেমন নিজের প্রতিভাকে প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়া অন্যতম একটি প্লাটফর্ম। আগেকার দিনে তো এত মুঠোফোন ছিলনা তাই টেলিভিশন ছিল একমাত্র এই প্রতিভা প্রকাশ এর জায়গা।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ১৩ বছরের ছোট্ট শ্রেয়া ঘোষাল গান গাইছেন লতা মঙ্গেশকরের একটি গান। তখন অবশ্য শো-এর নাম ছিল ‘সারেগামা’। ভিডিওটি ১৯৯৭ সালের। আরো অসাধারণ একটি দৃশ্য দেখা গেল এই ভিডিওটিতে যেখানে সোনু নিগাম পরিচালনা করছেন। সোনু নিগমের ও অনেক অল্প বয়সে। এছাড়া অতিথিদের আসুন আলোকিত করেছিলেন সাধনা সারগাম, রবীন্দ্র জইন আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বরা।

Advertisements

লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ‘আজি রুঠ কার’ গানটিকে একেবারে নিজের মতন করে সুন্দর করে পরিবেশন করেছেন ছোট্ট শ্রেয়া ঘোষাল। আজ যেমন ঝলমলে একটা ফ্রেশ ভাবে আমরা শ্রেয়া ঘোষাল কে খুঁজে পাই তারই জার্নিটা কিন্তু খুব একটা সহজ ছিল না তাই ভিডিওটি প্রমাণ করছে। তবে সম্পূর্ণ নিজের প্রতিভা বলেই তিনি আজ এই জায়গাটির জয় করেছেন শ্রেয়া ঘোষাল আজ শুধু ভারতবর্ষেই না গোটা বিশ্বের মানুষের মনের মধ্যে জায়গা করে নিতে পেরেছেন তার সুন্দর গলার সাহায্যে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar