Hoop VideoHoop Viral

রোগীর সামনেই নার্সের সাথে ঘনিষ্ঠ হলেন চিকিৎসক, সাহসিকতার সীমা অতিক্রম করেছে এই ওয়েব সিরিজ

চলতি বছরের সেপ্টেম্বর মাস জুড়ে শুরু হয়েছে কয়েকটি ওটিটির মধ্যে প্রতিযোগিতা। উল্লু, প্রাইম শটসের পাশাপাশি এই লড়াইয়ে সামিল হয়েছে সিনেপ্রাইম, ওয়াও, প্রাইম প্লে-র মতো কিছু ওটিটি। প্রাইম প্লে নিয়েও নেটিজেনদের একাংশের মত যথেষ্ট নেতিবাচক। তাঁরা জানিয়েছেন, সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অর্থ কেটে নিলেও প্রাইম প্লে-র সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না। অনেকের অভিযোগ, অ্যাপ থেকে কোনো বিষয় আপলোড করা যাচ্ছে না। তবে এই বিষয়ে ওটিটির কাস্টমার কেয়ার নিশ্চুপ। অপরদিকে অ্যাপের ইউটিউব চ্যানেলে আপলোড হচ্ছে একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার। গত 9 ই সেপ্টেম্বর প্রাইম প্লে অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘আখরি ইচ্ছা’-র অফিশিয়াল ট্রেলার।

ট্রেলারের শুরুতে দেখা যায়, পারিবারিক গুরুদেবের কাছে এসেছে এক দম্পতি। স্ত্রী গুরুদেবকে জানায়, তার স্বামী ইদানিং যথেষ্ট চিন্তিত থাকে। গুরুদেব জানায়, ওই দম্পতিকে এমন একজন মানুষের ইচ্ছা পূরণ করতে হবে যার বয়স আঠারো থেকে কুড়ি বছরের মধ্যে হবে। এরপরেই দেখা যায়, এক তরুণ হাসপাতালের বিছানায় বসে রয়েছে। হাসপাতালের কর্মচারীরা নিজেদের মধ্যে যৌনত্তেজক আলোচনা করতে ব্যস্ত। একজন মহিলা কর্মচারী তার পুরুষ সহকর্মীর পুরুষাঙ্গ নিয়ে মন্তব্য করলে সে উত্তর দেয়, মোবাইল দেখে সে পুশ আপ করে। কিন্তু এরপরেই ওই তরুণ রোগীর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয় ওই মহিলা কর্মচারী।

একসময় দেখা যায়, ওই মহিলার স্বামী প্রকৃতপক্ষে একজন চিকিৎসক। সে পুরুষাঙ্গ নিয়ে আগ্রহ প্রকাশ করা মহিলা কর্মচারীকে বলে, তার কথা মতো চললে ওই মহিলাকে সে হাসপাতালের চিকিৎসক বানিয়ে দেবে। এরপর ওই তরুণ রোগীর কাছে চিকিৎসক তার ইচ্ছা জানতে চান। রোগীটি বলে, সে যৌন দৃশ্য দেখতে চায়। এরপরেই মহিলা সহকর্মীর সাথে ওই চিকিৎসক যৌনতায় মাতেন এবং তাও ওই রোগীর সামনে।

কিন্তু সত্যিই কি এটিই রোগীর শেষ ইচ্ছা? উত্তর পেতে হলে সাবস্ক্রিপশন নিতে হবে প্রাইম প্লে অ্যাপের।

whatsapp logo