Hoop PlusTollywood

হাতে খড়্গ, গলায় জবার মালা, মা কালীর বেশে নেটিজেনদের চমকে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

নারী মানেই তিনি আদ্যাশক্তির অবতার, অন্তত আমাদের দেশে মেয়েদের মায়ের জাতের মতন ভাবা হয়। যতই এই দেশে কন্যা সন্তানের অবহেলা হোক না কেন এখনও বহু বাড়িতে কন্যা সন্তান রানীর দরজা পায়। বিশেষ করে আজকের সময়ে মেয়েরা অনেক দিকে এগিয়ে গিয়েছে। বহু উচ্চ পদে আজ মেয়েরা আসীন। ঘর হোক বা বাইরে মেয়েরাই তাদের রাজত্ব করছেন পুরুষদের সঙ্গে মিশে। সেখানে দাঁড়িয়ে যেকোনো মেয়েই হলেন আদ্যাশক্তির অনন্ত রূপ।

কেন আদ্যাশক্তির কথা বলা হচ্ছে ভাবছেন? কোনো এক শিল্পী এবং অনুরাগী তার প্রিয় অভিনেত্রীকে আদ্যাশক্তির রূপে সাজালেন। একেবারে গলায় জবার মালা, পরনে লাল শাড়ি, হাতে খড়্গ, অসুরের ছিন্ন মুণ্ড একেবারে অনন্ত শক্তি রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী শিল্পীর ক্যানভাসে। দেখুন অভিনেত্রীর নতুন অবতার।

এদিন শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি পোস্ট করেছেন এবং সেই শিল্পীকে ধন্যবাদ জানিয়েছেন। শিল্পীর নাম দেখা যাচ্ছে আয়ুশ Ayush।

উল্লেখ্য, গতকাল ছিল শ্রাবন্তীর কোর্টের ডেট। শিয়ালদহ কোর্টে তার যাওয়ার কথা ছিল, কিন্তু তিনি যাননি। তার বদলে উকিল যান। গতকাল রোশন সিং উপস্থিত থাকে কোর্টে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ফিরিয়ে আনাই ছিল তার মুখ্য উদ্দেশ্য। রোশন পুরোনো তিক্ততা ভুলে শ্রাবন্তীকে পাশে পেতে চান। কিন্তু অভিনেত্রীর তরফ থেকে কোনো ইতিবাচক ইঙ্গিত এখনও মেলেনি। তবে, একটি গুঞ্জন ছড়িয়েছে অভিনেত্রীর চতুর্থ প্রেম প্রসঙ্গে, অবশ্য ব্যাপারটি কতদূর সত্যি তা জানা সম্ভব হয়নি। এদিকে আদালত পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আগামী ২১ অগস্ট।

whatsapp logo