Hoop Story

ভয়ঙ্কর কুমিরের মুখ থেকে ছেলেকে বাঁচিয়ে আনল বাবা, ভাইরাল ভিডিও

বাবার দ্রুত পদক্ষেপে ১২ ফুট লম্বা ও প্রায় ২৭০ কেজি ওজনের বৃহদাকার কুমিরের হাত থেকে প্রাণ বাঁচলো শিশুর। বাড়ির বাচ্চারা বেবিসিটারে উঠোনে খেলা করার সময় দৈত্যাকার সরীসৃপটি অ্যান্ড্রু গ্র্যান্ডের নজরে আসে। সৌভাগ্যক্রমে, তার দ্রুত পদক্ষেপে ওই কুমিরটি বাচ্চাদের কোন ক্ষতি করতে পারেনি। গ্র্যান্ড এ বিষয়ে সংবাদমাধ্যমে জানান, ২৪ শে জুলাই তিনি তার বাড়ির ভিতর থেকে তিনি একটি বৃহদাকার কুমিরকে তার বাড়ির পিছনের একটি খাল থেকে উঠে আসতে দেখেন। তিনি দ্রুত তাকে তাড়ানোর চেষ্টা করলেও কুমিরটি তার বাচ্চাদের একেবারে কাছে চলে এসেছিল।

বাধ্য হয়ে তিনি তার বাচ্চাদের বাড়ির উঠোন থেকে টেনে সরিয়ে নিয়েছিলেন এবং সাহায্যের জন্য চিৎকার করেছিলেন। পরে এক অভিজ্ঞ শিকারি সাহায্যে সরীসৃপটিকে উঠোন থেকে সরানো হয়েছিল। হিউস্টন ক্রনিকলকে গ্র্যান্ড জানান, ‘তিনি যখন কুমিরটির জন্য ফাঁদ প্রস্তুত করছিলেন, তখন সেটি তাঁর দিকে এগিয়ে এসেছিল। এরপরই এক ঝাঁকুনিতে নেটে ধরা পড়ে সেটি। অবশ্য জাল থেকে নিজেকে মুক্ত করার জন্য জোরদার প্রয়াস চালিয়েছিল কুমিরটি।’

গ্র্যান্ডের ডেকে আনা শিকারি আধ ঘণ্টার বেশি সময় চেষ্টা করার পরও কুমিরটিকে ধরতে ব্যর্থ হয়। তাকে সাহায্যের জন্য টেক্সাসের গেম ওয়ার্ডেন ডেকে আনা হয়। পরে সাত জন লোক, দু’টি খুঁটি, দড়ি এবং পাতলা পাতলা কাঠের কয়েকটি টুকরা সাহায্যে ধরা হয় কুমিরটিকে। আকার এবং ওজনের কারণে কুমিরটিকে কেবল জল থেকে বের করতে তিন ঘন্টা সময় লেগেছে বলে জানান গ্র্যান্ড। দেখুন সেই রোমহর্ষক ভিডিও।

Related Articles