whatsapp channel

রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডলের বিখ্যাত মেক-আপের ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মনে আছে নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুব্যবহারের…

Avatar

HoopHaap Digital Media

মনে আছে নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়েছিলেন রানু মন্ডল।

রানাঘাট স্টেশন থেকে পাড়ি দেন বলিউডে।হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে গান গেয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন রানু। রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল। কিন্তু এই ভবঘুরের ট্যালেন্ট যার হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়াল অতীন্দ্রর হাত ধরে। যে ছেলে নিজের ফোনে ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল করলেন তাকেই ভুলে গিয়েছিলেন গায়িকা নিজে। একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ভগবানের চাকর বলে তকমা দিলেন।

এরপর লতাকন্ঠী রানু একসময় নিজের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন। কিন্তু করোনা পরিবেশের জন্য সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের পুরনো আস্তানাতে নিজের বাস করতে হয়। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের।বলিউড থেকে আর কোনও ডাক আসেনি মহামারীর কারণে। হাতে অন্য কোনও কাজও ছিলনা তাঁর। আর তাই আর্থিক অভাব আর কপালের ফেরে আবার তাঁকে স্টেশন চত্বরে ফিরিয়ে এনেছিল। প্রথমেই এত খ্যাতির মুখ দেখে রানুর এই উদ্ধত আচরণ কেউ মেনে নিতে পারছিলেননা। খ্যাতির শীর্ষ চূড়া থেকে নামিয়ে আনেন তাঁর ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছিল রানু মন্ডলের।

ফের লাইমলাইটে চলে এসেছেন রানু মণ্ডল। আবারও তিনি হিন্দি সিনেমায় গান গাইতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই দিয়েছেন রানাঘাটের রানু। ধীরজ মিশ্রর সঙ্গে এবার কাজ করতে চলেছেন তিনি। এবারচ্রানু দেবী ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইবেন। ফের অতীন্দ্রের হাত ধরেই ভাগ্যের চাকা ঘুরছে অহংকারী রানু মন্ডলের। অতীন্দ্র আবার রানুকে ভালোবেসে বাংলার কোকিলা বলে আখ্যা দিয়েছেন।

এসব তো হল। কিন্তু রানুর একটা মেক আপ ভিডিয়োর কথা মনে আছে আপনাদের। গানের সাথে অহংকার, ভুলভাল ইংরেজী বলা এসব তো আছে। সাথে রানুর ফর্সা হওয়ার জলওয়ার কথা কি আপনাদের মনে আছে। ফের সেই মেক আপ ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে উঁকি মারছে। দেখুন আরো একবার। ডিজাইনার লেহেঙ্গো, আর সোনালী গয়নাগাঁটি, পাফ করা চুল, মাথায় গোলাপ ফুল, আর চড়া মেকআপে রানাঘাটের রানুর মেকাপে ঝলসে যায় নেটদুনিয়া। রানাঘাটের রানুর মেকওভার এখনো মানুষ ভোলেনি। এই সেজে হেঁটেছিলেন র‍্যাম্প ওয়ার্ক। প্রশ্ন আবার এই যে ধীরজ মিশ্রের সাথে গান গেয়ে আবার কি ইনি এই সেজে হাসির খোরাক হবেন নাকি সত্যি এবার নিজের চরিত্র পাল্টাবেন? তা সময় বলবে কিন্তু এইবছর আগের এই ভিডিয়ো বুলেট ট্রেনের মতো ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media