whatsapp channel

মেদবহুল চেহারা নিয়ে হাসি-ঠাট্টা, মানসিক অবসাদের শিকার হন অভিনেতা অর্জুন কাপুর!

অর্জুন কাপুর (Arjun kapoor)-এর ফিটনেস দেখে বোঝার উপায় নেই, একসময় তিনি রীতিমতো ওবেসিটির শিকার হয়েছিলেন। তবে অর্জুন নিজের ফিটনেসের প্রতি আরও বেশি ফোকাসড হয়েছেন। কারণ জানিয়েছেন অর্জুন নিজেই। শৈশবে মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অর্জুন কাপুর (Arjun kapoor)-এর ফিটনেস দেখে বোঝার উপায় নেই, একসময় তিনি রীতিমতো ওবেসিটির শিকার হয়েছিলেন। তবে অর্জুন নিজের ফিটনেসের প্রতি আরও বেশি ফোকাসড হয়েছেন। কারণ জানিয়েছেন অর্জুন নিজেই।

Advertisements

শৈশবে মা মোনা কাপুর (mona kapoor) ও বাবা বনি কাপুর (boni kapoor)-এর বিচ্ছেদ অর্জুনকে মারাত্মক প্রভাবিত করেছিল। তিনি ডিপ্রেশনের শিকার হয়েছিলেন। একসময় নিজের ডিপ্রেশন কাটানোর উপায় হিসাবে তিনি জাঙ্ক ফুডের উপর নির্ভরশীল হয়ে গিয়েছিলেন। এর ফলে তাঁর ওজন বিপজ্জনক মাত্রায় বৃদ্ধি পেয়েছিল। তার সঙ্গেই যুক্ত হয়েছিল বিভিন্ন শারীরিক সমস্যা। অর্জুন তাঁর ওবেসিটির কারণে ক্রমশ সকলের সমালোচনার পাত্র হয়ে উঠেছিলেন।

Advertisements

অর্জুন যখন অভিনয় জগতে আসার জন্য মনস্থ করেন, তখন তাঁর কাছে ওজন কমানো বিরাট চ্যালেঞ্জিং ছিল। তাঁর শারীরিক সমস্যার কারণে তিনি সহজে কোনো ডায়েট বা এক্সারসাইজ করার পারমিশন পেতেন না। সাধারণতঃ বডির যে ধরনের শেপ সকলের ক্ষেত্রে একমাসে আসে, অর্জুনকে তা আনার জন্য দুই মাস ধরে পরিশ্রম করতে হত। তবুও ফল আশানুরূপ হত না। অর্জুন প্রায়শই বডি শেমিংয়ের শিকার হতেন। তিনি বলেছেন, বডি শেমিং যেন সমাজের মনোভাবের মধ্যেই মিশে গিয়েছে। কিন্তু অর্জুন কারোর কথা না শুনে একনাগাড়ে পরিশ্রম করে যেতেন। অর্জুন জানিয়েছেন, অনেক হতাশার মধ্যে দিয়ে একসময় তিনি গেলেও নিজের লক্ষ্যে তিনি অবিচল ছিলেন।

Advertisements

এখন অর্জুন যথেষ্ট ফিট হলেও যখনই তাঁর কোনো ফিল্ম নিয়ে সমালোচনা করা হয়, তখন আবারও তাঁকে ঘিরে ধরে ডিপ্রেশন। কিন্তু এখন আর তিনি জাঙ্ক ফুডের উপর নির্ভরশীল নন। বরং তিনি সেই সমালোচনাকে ইতিবাচক ভাবে নিতে শিখেছেন। সমালোচনা থেকে শিক্ষা নিয়ে নিজের জীবনে এগিয়ে যেতে শিখেছেন অর্জুন। সম্প্রতি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এ অর্জুনের অভিনয় প্রশংসিত হয়েছে। আগামী দিনে তাঁর হাতে রয়েছে ‘এক ভিলেন-2′-এর কাজ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media