whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় রয়েছেন নাকি সবই ফেক অ্যাকাউন্ট! মুখ খুললেন অভিনেত্রী পল্লবী শর্মা

আজকের যুগে এমন কেউ আছে যিনি সোশ্যাল প্ল্যাটফর্মে ঢু দেন না? আজকাল বয়স্ক মানুষদেরও সোশ্যাল মিডিয়ার কোনো না কোনো প্ল্যাটফর্মে নিজস্ব অ্যাকাউন্ট আছে। তাছাড়া যারা টিভি তে ধারাবাহিক দেখতে পারেন…

Avatar

HoopHaap Digital Media

আজকের যুগে এমন কেউ আছে যিনি সোশ্যাল প্ল্যাটফর্মে ঢু দেন না? আজকাল বয়স্ক মানুষদেরও সোশ্যাল মিডিয়ার কোনো না কোনো প্ল্যাটফর্মে নিজস্ব অ্যাকাউন্ট আছে। তাছাড়া যারা টিভি তে ধারাবাহিক দেখতে পারেন না, তারাও সোশ্যাল মিডিয়ার দৌলতে পছন্দের ধারাবাহিক দেখে নেন। এমত অবস্থায় ইয়ং জেনারেশনের নায়িকা পল্লবী শর্মা নাকি সোশ্যাল মিডিয়ায় একেবারেই অ্যাক্টিভ নন। ভাবা যায়!

‘কে আপান কে পর’ ধারাবাহিকের জবা ওরফে পল্লবী শর্মা এই একটি মাত্র ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় ডেবিউ করেন। অনেক বছর এই মেগা ধারাবাহিকে অভিনয় করেন পল্লবী। ছোট থেকেই পিসির কাছে মানুষ এই অভিনেত্রী। তার পিসিও অভিনয় জগতে ছিলেন। সেই পিসির হাত ধরেই অভিনয়ে জগতে আসেন পল্লবী।

সম্প্রতি দিদি নং ১ শোতে এসেছিলেন পল্লবী। প্রথমবার দিদি নং ১ শোতে এসে পল্লবী নিজের মনের কথা জানান। ছোটবেলাতেই বাবা-মাকে হারিয়েছেন পল্লবী। এখনও দাদা বৌদির সঙ্গে থাকেন অভিনেত্রী। ভবানীপুর কলেজের ছাত্রী ছিলেন। কলেজের পাশাপাশি অভিনয় চালিয়ে যান পল্লবী। সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিম তৈরি হয় পল্লবীকে নিয়ে। না না পল্লবী নয়, বরং জবা চরিত্র নিয়ে।

অথচ এই পল্লবী নাকি সোশ্যাল মিডিয়ায় একেবারেই অ্যাক্টিভ নন। তার কোনো অ্যাকাউন্ট নেই। যা আছে সবই ফ্যান ক্লাবের কিংবা ফেক অ্যাকাউন্ট। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে পল্লবী শর্মা জানান, “আমার নামে যে কটা অ্যাকাউন্ট পাবেন, সব কটা ফেক নাহলে ফ্যানদের তৈরি। তাই আমার নামে কী ট্রোল হল, কী চর্চা হচ্ছে, কিছুই জানতে পারি না। আমার বন্ধু-বান্ধবরা বললে কিছু খবর পাই।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media