Bengali SerialHoop Plus

Mohor: একঘেয়েমি গল্পে বিরক্ত দর্শক, শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’!

স্টার জলসা এই মুহূর্তে নিজের হারানো জমি ফিরে পেতে তৎপর। ফলে চ্যানেল কর্তৃপক্ষ চাইছেন নতুন ধরনের কাহিনী। দীর্ঘদিন ধরে চলা একঘেয়ে সিরিয়াল ও কম টিআরপির সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। ফলে এবার কোপ পড়তে চলেছে ‘মোহর’-এর উপর।

হ্যাঁ, এবার বন্ধ হতে চলেছে ‘মোহর’। সম্ভবত, পুজোর পরেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘মোহর’। চ্যানেল জানিয়েছে চিত্রনাট্য মেনেই নাকি শেষ হতে চলেছে সিরিয়ালটি। কিন্তু প্রকৃতপক্ষে ‘মোহর’ ক্যারিশমা আর দর্শকদের মনে কাজ করছে না। উপরন্তু স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে ‘ধুলোকণা’-র মতো অন্য স্বাদের সিরিয়াল। ফলে ‘মোহর’-এর কাছে আগামীদিনের যাত্রা যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে। এই কারণে আর কোনও রিস্ক না নিয়ে ‘মোহর’ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল।

ইতিমধ্যেই 26 শে জুলাই থেকে রাত আটটার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ধুলোকণা’, সাড়ে আটটার সময় ‘মন ফাগুন’ ও রাত ন’টার সময় ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। প্রাইম টাইমের স্লট হারিয়ে ‘বরণ’ সম্প্রচারিত হতে চলেছে বিকেল সাড়ে পাঁচটায়। অপরদিকে স্লট পরিবর্তন হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘ফেলনা’-রও। দুপুর আড়াইটের সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ফেলনা’। দুপুর দুটোর স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘মোহর’।

শেষ হয়ে যাচ্ছে ‘ওগো নিরূপমা’। চলতি মাসে শুটিং শেষ হয়ে যাবে এই সিরিয়ালের। অগস্ট মাসের প্রথম সপ্তাহে হবে শেষ সম্প্রচার। শোনা যাচ্ছে, আসতে চলেছে আরও কয়েকটি নতুন সিরিয়াল। খুব শীঘ্রই চ্যানেলে সেগুলির প্রোমো দেখানো শুরু হবে। এই কারণে স্টার জলসায় এই পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

Related Articles