whatsapp channel

“সিনেমা পেতে কারোর বিছানায় যাইনি, তাই অভিনেত্রীর রোল পাইনি”- বিস্ফোরক শ্রীলেখা মিত্র

ইদানিং নেপোটিজম নিয়ে উত্তাল গোটা দেশ। অভিনেত্রী কঙ্গনা রানাউতের সূত্র ধরে এই নতুন শব্দ বলিউডে পা রাখার পর তা ক্রমশ গুরুত্বপূর্ণ ইস্যুতে পরিণত হতে শুরু করেছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং নেপোটিজম নিয়ে উত্তাল গোটা দেশ। অভিনেত্রী কঙ্গনা রানাউতের সূত্র ধরে এই নতুন শব্দ বলিউডে পা রাখার পর তা ক্রমশ গুরুত্বপূর্ণ ইস্যুতে পরিণত হতে শুরু করেছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর। তবে স্বজনপোষণ যে সর্বক্ষেত্রেই চলে তা মৃত্যুর আগে বলে গিয়েছিলেন সুশান্ত নিজেই। এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় নানান ইতিবাচক ও নেতিবাচক পোস্ট ক্রমাগত ঘুরে বেড়াচ্ছে। এরই মাঝে বাংলা সিনেমায় নেপোটিজম নিয়ে বোমা ফাটালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ভনিতা না করে স্পষ্টই তিনি জানিয়ে দেন টলিউডের ছবিতে প্রধান অভিনেত্রী হিসেবে তার কাজ না পাওয়ার কারণ।

সুশান্তের মৃত্যুর পর চারিদিকে যখন সবাই মানসিক অবসাদ এবং নেপোটিজম নিয়ে সরব ঠিক তখনই এই একই বিষয় নিয়ে নিজস্ব ইউটিউব চ্যানেলে লাইভে এসে নিজের মনের কথা অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী। তিনি জানালেন কিভাবে ইন্ডাস্ট্রিতে যোগ্যতা প্রমাণ করা সত্ত্বেও তাকে কোণঠাসা করা হয়েছে। শ্রীলেখা বলেন, “ ডিপ্রেশন আছে থাকবে। এটাকে নিয়ে আমি বহু বছর ধরে সাইট করছি। আমি আত্মহত্যাপ্রবণ নই। একটা সময় ছিলাম।” চলতে থাকা এই লাইভ ভিডিওর নাম তিনি দেন ‘ডার্ক সিক্রেট অফ টলিউড’। প্রকৃতই তিনি সিক্রেট এক্সপোজড করেছেন বটে, কারণ তার কথাতে স্পষ্ট যে ইন্ডাস্ট্রি তাকে একঘরে করেছে।

প্রধান অভিনেত্রী হিসেবে স্টুডিওপাড়ায় সেভাবে কাজ না পাওয়ার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “প্রথমদিকে আমি নায়িকার কোনো চরিত্র পাইনি। তখন ইন্ডাস্ট্রিতে এক নম্বরে ছিলেন বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তখন বোনের চরিত্র করেছি। যদিও আমি জানতাম আমি নায়িকা হওয়ার যোগ্য। কিন্তু সেই সময় ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রেম। ঋতু দেরি করে শ্যুটিংফ্লোরে আসতো। সবাই ওর জন্য অপেক্ষা করতো। কিন্তু তাও ওকেই নেওয়া হতো পরের ছবিতে।”

বাংলা ইন্ডাস্ট্রির কূটনীতি নিয়ে রীতিমতো অন্দরমহলের গোপন কারচুপিও ফাঁস করেছেন শ্রীলেখা। বড় স্টারেরা কীভাবে নিউকামার দের থেকে গা বাঁচিয়ে চলত এবং কীভাবে তাদের থেকে সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্র কেড়ে নিত সবটাই লাইভে খোলসা করলেন অভিনেত্রী। বাংলার বর্তমান মহানায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে তার ঠান্ডা লড়াই কিংবা প্রকাশ্য যুদ্ধের কথা সবটাই জানা গিয়েছে। খানিকটা কঙ্গনা রানাওয়াতের মতোই নির্ভয়ে গর্জে উঠলেন বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার সেই ইউটিউব লাইভ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media