whatsapp channel

Sonu Nigam: বাংলা গানের শোয়ে বিচারকের আসনে, মেলোড্রামা করবেন না সাফ জানালেন সোনু

চলতি বছরে ‘সারেগামাপা’ ও ‘ইন্ডিয়ান আইডল’ , দুটি সিঙ্গিং রিয়েলিটি শো দর্শকদের মধ্যে বিতর্কের সৃষ্টি করেছে। বিতর্ক তৈরি করেছেন সঙ্গীত জগতের একাধিক তারকা। অমিত কুমার (Amit kumar) ‘ইন্ডিয়ান আইডল’-এ আসার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরে ‘সারেগামাপা’ ও ‘ইন্ডিয়ান আইডল’ , দুটি সিঙ্গিং রিয়েলিটি শো দর্শকদের মধ্যে বিতর্কের সৃষ্টি করেছে। বিতর্ক তৈরি করেছেন সঙ্গীত জগতের একাধিক তারকা। অমিত কুমার (Amit kumar) ‘ইন্ডিয়ান আইডল’-এ আসার পর মিডিয়ার সামনে শোয়ের ফরম্যাট নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কিন্তু সলতে হয়তো অনেকদিন থেকেই তৈরি ছিল। অমিত শুধু তাতে আগুন ধরানোর কাজটা করেছেন। এরপর থেকেই মুখ খুলতে শুরু করেন সোনু নিগম (sonu nigam), সুনিধি চৌহান (sunidhi chauhan)। সোনু ও সুনিধি দুজনেই একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক ছিলেন। ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসন থেকে সরে দাঁড়িয়েছেন বিশাল দাদলানি (vishal Dadlani)। এবার সোনু নিগমের কাছে এসেছে স্টার জলসার একটি সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিচারক হওয়ার প্রস্তাব। কিন্তু সোনু এবার এত সহজে ছাড়ার পাত্র নন। তিনিও স্পষ্ট জানিয়েছেন তাঁর বক্তব্য।

Advertisements

সোনু চান না, তাঁর সাথে আবারও আগের অভিজ্ঞতার পুনরাবৃত্তি হোক। তাই তিনি বলেছেন, শোয়ে প্রতিযোগীদের প্রতি তাঁর মতামত ও ব্যবহার কখনওই চ্যানেল বা প্রযোজক দ্বারা নির্ধারিত করা যাবে না। সোনু মনে করেন, তাঁর সঙ্গীতের বিশুদ্ধতা তাঁকে সেই অনুমতি দেয় না। এছাড়াও ব্যক্তিগত জীবনে সোনু যা করেন না, তা প্রফেশনাল লাইফেও তিনি করতে পারবেন না বলে জানিয়েছেন। সোনু বলেছেন, রিয়েলিটি শোয়ে প্রতিযোগীদের দুঃখের কাহিনী দর্শকদের মনে সমবেদনা জাগায় যা রিয়েলিটি শোয়ের টিআরপিকেও বাড়িয়ে নিয়ে যায়।

Advertisements

স্টার জলসার এই সিঙ্গিং রিয়েলিটি শোয়ে কৌশিকী চক্রবর্তী (Kaushiki chakraborty) ও কুমার শানু (kumar shanu) রয়েছেন বলে সেখানে একটি শুদ্ধ বাতাবরণ থাকবে, মনে করছেন সোনু। এই কারণে তিনি এই শোয়ের বিচারক হওয়ার প্রস্তাবে রাজি হয়েছেন। তবে তাঁকে যদি মেলোড্রামা করতে বলা হয়, তাহলে তিনিও তখন ভেবে দেখবেন বলে জানিয়েছেন সোনু।

Advertisements

সোনু বলেছেন, অমিত কুমার যথেষ্ট সৎ মানুষ। অমিত সবাইকে সম্মান করে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন। কিন্তু তাঁর নীরবতার অযাচিত সুযোগ নেওয়া অন্যায় বলে মনে করেন সোনু।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nethravathi (@nethra1212)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media