whatsapp channel
Hoop Story

একই সঙ্গে পুরুষ ও নারী কন্ঠে কথা বলে তাক লাগালেন এই যুবক, ভাইরাল ভিডিও

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দ্বৈতকণ্ঠে পরিবেশনার জন্য সমাপন নামের এই যুবক বিখ্যাত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্স বেড়েছে। বড়রা তাঁকে আশীর্বাদ করেছেন। আর হবে নাই বা কেন একটি মানুষ শুধু নারী, পুরুষের গলায় নয়, বৃদ্ধ পুরুষ, ছোট বাচ্চা, কখনো গ্রাম্য নারীর গলাকে এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন তা সত্যি না শুনলে বিশ্বাস করা যায় না। শুধু দ্বৈতকণ্ঠের কথা বলাই নয়, সমাপন যে সুন্দর গান গাইতে পারেন তারও প্রমাণ আমাদের দিয়েছেন।

এবার নিয়ে এসেছেন তার নতুন চমক। কিশোর মজুমদার রচিত একটি প্রেমের সংলাপ যার নাম ‘আগুন’। নারী পুরুষ দুজনের কন্ঠেই সমাপন বেশ কথা বলেছেন। চরিত্রে পুরুষের নাম রুদ্র এবং নারীর নাম চয়নিকা। রুদ্র আর চয়নিকার দুজনেরই গলা সমাপনের।

সমাপনের নারী কন্ঠ কেউ যদি চোখ বেঁধে শোনেন তাহলে বিশ্বাসই করতে পারবেন না একজন পুরুষ এত সুন্দর করে নারী কন্ঠে পরিবেশন করতে পারেন। নারী কন্ঠে বলতে বলতে হঠাৎ করে নিজের গলাতে পরিবর্তন করে পুরুষ কন্ঠ বলছেন ঠিক একইভাবে সাবলীল ভঙ্গিতে। অসাধারণ কণ্ঠ স্বর অসাধারণ ব্যক্তিত্ব ফুটে উঠেছে তার গলায়। এমন ভিডিও তো ভাইরাল হবেই। সমাপন এই সমাজে অনেক যুবক এর আদর্শ হতে পারেন। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo