Hoop PlusTollywood

Rituparna Sengupta: ইতিবাচক বার্তা নিয়ে টেলিভিশনের পর্দায় আসছে ঋতুপর্ণার ‘রিশতা’

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) কয়েকদিন আগে করোনার তৃতীয় ঢেউ নিয়ে চিন্তা প্রকাশ করে একটি বার্তাবাহী ভিডিও শেয়ার করেছিলেন। তাতে তিনি ‘অদৃষ্টেরে করব মোরা পরিহাস’-এর সাথে মাইমের মাধ্যমে ইতিবাচকতার বার্তা দিয়েছিলেন। এবার ঋতুপর্ণা ঘোষণা করলেন নিজের নতুন শোয়ের কথা।

কালার্স টিভি প‍্যাসিফিক-এ পয়লা অগস্ট থেকে শুরু হচ্ছে ঋতুপর্ণার শো ‘রিশতা’। ঋতুপর্ণা জানিয়েছেন, শরীর-মন-আত্মার চিরন্তন সম্পর্কের নাম ‘রিশতা’। ইতিবাচক মনোভাবের বার্তা নিয়ে আসছে ‘রিশতা’। ঋতুপর্ণার শোয়ে থাকছে নাচ-গানের সঙ্গে জীবনমুখী নানা আলোচনা। ঋতুপর্ণা স্বয়ং ভাগ করে নেবেন নানা ইতিবাচক প্রসঙ্গ। অভিনেত্রী জানিয়েছেন, জীবনকে ভালোবাসার প্রয়োজনীয়তার কথা থাকবে ‘রিশতা’-য়। ঋতুপর্ণা চ্যানেল কর্তৃপক্ষকে ‘রিশতা’-র প্রস্তাব দিতেই রাজি হয়ে গিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। ‘রিশতা’ সকলকে একটু সুন্দর অনুভূতি দিতে পারবে বলে আশাবাদী ঋতুপর্ণা।

গত দেড় বছর ধরে করোনা অতিমারীর আবহে পৃথিবী যেন ঝাঁজরা হয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন বহু মানুষ। ভ‍্যাকসিন নিয়ে শুরু হয়েছে কালোবাজারি। কর্মক্ষেত্রে চলছে ছাঁটাই। অর্থনীতি প্রায় তলানিতে। বদলে গিয়েছে গোটা পৃথিবী।

এর উপর যুক্ত হয়েছে প্রাকৃতিক দুর্যোগ। একের পর এক ঝড় আছড়ে পড়ছে। বিভিন্ন জঙ্গলে কখনও দেখা যাচ্ছে দাবানল। দিনের পর দিন প্রতিকূলতার সঙ্গে লড়াই করতে করতে মানুষ কখন নেতিবাচক হয়ে গেছেন তা তিনি নিজেই জানেন না। ‘রিশতা’ মানুষকে দাঁড় করাবে নিজের মনের আয়নার সামনে, শেখাবে আবারও নতুন করে বাঁচতে।

Related Articles