whatsapp channel

Mithai: হাসতে হাসতে ২০০ পর্ব পার, কেক কেটে সেলিব্রেশন চলল ‘মিঠাই’ পরিবারে

দেখতে দেখতে ২০০ পর্ব পার করে ফেললো ধারাবাহিক মিঠাই। মোদক পরিবারের গল্প দিয়ে শুরু হয় মিঠাই। জনাই থেকে গ্রাম্য সরল মেয়ের কলকাতায় আসা, মিষ্টি বিক্রি করা সাইকেল চেপে, তারপর এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখতে দেখতে ২০০ পর্ব পার করে ফেললো ধারাবাহিক মিঠাই। মোদক পরিবারের গল্প দিয়ে শুরু হয় মিঠাই। জনাই থেকে গ্রাম্য সরল মেয়ের কলকাতায় আসা, মিষ্টি বিক্রি করা সাইকেল চেপে, তারপর এক দুর্ঘটনা আর তারপরেই মোদক পরিবারের ছেলের সঙ্গে বিয়ে।

Advertisements

বিয়ে করেও খুশি নয় মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থ। সে বিয়েই বিশ্বাস করে না। এদিকে মিঠাইয়ের গোটা পরিবারকে মানিয়ে নেওয়া অন্যদিকে সিদ্ধার্থের বিয়ে না মানার কাহিনী উঠে আসে গোটা গল্পে। বর্তমানে চলছে বিয়ে ভাঙার পর্ব। সিদ্ধার্থকে ভালোবাসে তোর্সা। সে চেষ্টা করে সিদ্ধার্থ মিঠাইয়ের ডিভোর্স হয়ে যাক। এদিকে এক মাস সময় চেয়ে নিয়েছে সিদ্ধার্থ। এই একমাস মিঠাইয়ের সঙ্গে মানিয়ে গুছিয়ে রয়েছে সিদ্ধার্থ। অবশ্য একমাস পরেই সিদ্ধার্থ বিয়ে থেকে সরে আসবে বলে ঠিক করে রেখেছে। কিন্তু এই এক মাসের মধ্যে প্রতিদিন নতুন নতুন টুইস্ট দেখানো হচ্ছে। এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে মিঠাই যে তাকে ঠেকানো যাচ্ছে না কোনো ভাবে।

Advertisements

প্রতি সপ্তাহে TRP অনুসারে মিঠাই হয়ে ওঠে এক নম্বরে। অপ্রতিরোধ্য মিঠাই এখন দর্শকদের ঘরের মেয়ে। সম্প্রতি হাসতে হাসতে এই ধারাবাহিক ২০০ পর্ব উত্তীর্ণ করলো। গোটা টিম কেক কেটে সেলিব্রেট করে। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করে সৌমিতৃষা লিখেছেন, ‘আমরা মিঠাই-এর ২০০ পর্ব পেরিয়ে এসেছি। আমার প্রথম দিনের প্রোমো, শুটিং সব মনে আছে। আউটডোরের কথাও মনে পড়ে। যত দিন এগিয়েছে, আমাদের টিমের বন্ডিং আরও ভাল হয়েছে। আমি নতুন একটা পরিবার পেয়েছি। এখানে সকলে আমাকে ভালবাসেন। সব সময়ই আমার প্রশংসা করেন। জীবনে যাই হয়ে যাক সকলে সব সময় আমার পাশে থাকেন। আমার মিঠাই পরিবারের জন্য অনেক ভালবাসা। আর দর্শককেও ধন্যবাদ। তাঁদের আশীর্বাদ ছাড়া কোনও কিছু সম্ভব নয়।’

Advertisements

Advertisements

প্রসঙ্গত, সৌমিতৃষা ছাড়াও এই ধারাবাহিকের আরেকজন জনপ্রিয় অভিনেতা হলেন মিঠাইয়ের উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়। এই ধারাবাহিকের আগে আদৃত রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তিনটি ছবি ‘নূরজাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’ ও দেবের প্রযোজনা সংস্থার একটি ছবি ‘পাসওয়ার্ড’ এ কাজ করেছেন। তবে, মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে সে উচ্ছে বাবু হয়েই হিট।

whatsapp logo
Advertisements
Avatar