whatsapp channel

Yash-Madhumita: অপেক্ষার অবসান! টেলিভিশনে সাফল্যের পর বড়পর্দায় ফিরছে যশ-মধুমিতা জুটি

আবারও পর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত (yash Dasgupta) ও মধুমিতা সরকার (madhumita sarkar)-এর জুটি। এর আগে যশ-মধুমিতা জুটি বিখ্যাত হয়েছিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না'-র মাধ্যমে। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

আবারও পর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত (yash Dasgupta) ও মধুমিতা সরকার (madhumita sarkar)-এর জুটি। এর আগে যশ-মধুমিতা জুটি বিখ্যাত হয়েছিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে। কিন্তু এবার তাঁরা ছোট পর্দায় ফিরছেন না বড় পর্দায়, তা নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা।

এসভিএফ-এর একটি আপকামিং প্রজেক্টের মাধ্যমেই ফিরতে চলেছেন যশ-মধুমিতা জুটি। যশ জানিয়েছেন, এই খবর একদম সত্যি। কিন্তু এর বেশি আর কিছু খোলসা করেননি যশ বা মধুমিতা। তাঁরা বলেছেন, সময়ে সব কিছুই জানা যাবে। সম্প্রতি তাঁদের দুজনকে দেখা গিয়েছে যশ ও মধুমিতাকে। দুজনের পরনেই ছিল ডেনিম। মধুমিতা ডেনিমের সঙ্গে পরেছিলেন স্লিভলেস টপ ও যশ পরেছিলেন রাউন্ড নেক টি-শার্ট। মিডিয়ার ক্যামেরাবন্দী হয়ে তাঁদের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

কিছুদিন আগে মধুমিতা ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhuba bandypadhyay)-এর একটি বিজ্ঞাপনী ফিল্মের শুট শেষ করেছেন। তাঁর অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’। পরমব্রত (parambrata chatterjee)-র প্রযোজনা সংস্থা ‘রোড শো ফিল্মস’ ও এসভিএফ-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছিল ফিল্মটি। পয়লা বৈশাখে এই ফিল্মটি রিলিজ করলেও আশানুরূপ সাফল্য পায়নি।

যশ অভিনীত শেষ ফিল্ম ছিল ‘এসওএস কোলকাতা’। এই ফিল্মে যশ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন। ফিল্মটি মাঝারি ধরনের ব্যবসায়িক সাফল্য পেয়েছিল। এরপর যশ ব্যস্ত হয়ে পড়েছিলেন রাজনীতি নিয়ে। তিনি চলতি বছরের বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়ে চন্ডীতলা থেকে দাঁড়িয়ে পরাজিত হয়েছেন। এরপর তাঁকে কয়েকটি ফটোশুট করতে দেখা গেলেও কোনো ফিল্মে কাজ করতে দেখা যায়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media