Hoop Plus

সুশান্তের জীবনী নিয়ে তৈরি হবে সিনেমা, কি হবে সেই সিনেমার নাম জেনে নিন

আত্মহত্যা নাকি খুন! এখনো এই প্রশ্নের উত্তর মেলেনি। বি-টাউনের ঝলমলে দুনিয়া থেকে কর্পূরের মতো উবে গেল বছর চৌত্রিশের প্রাণবন্ত একটি অভিনেতা, যার মুখে সর্বদা লেগে থাকতো মিষ্টি হাসি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের এভাবে চলে যাওয়াটা বলিউডের জন্য নিঃসন্দেহে এক বড়সড় ধাক্কা। মাঝে বেশ কয়েকটি দিন কেটে গেলেও এখনো তার স্মৃতিতে মগ্ন রয়েছে গোটা দেশ। সেই স্মৃতি আজীবন সিনেমার ইতিহাসে অমর করে রাখতে এবার পরিকল্পনায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বায়োপিক।

এই আত্মজীবনীতে অভিনেতার ক্যারিয়ারের উত্থান, সফলতা, সংঘর্ষ ও মৃত্যু রহস্য নিয়ে আলোকপাত করা হবে। কেন আত্মহত্যা করেছেন তিনি এই প্রশ্নের উত্তর হয়তো পরোক্ষভাবে মিলে যেতেই পারে ছবি মারফৎ। যেহেতু ছবির মূল কেন্দ্রবিন্দুতেই থাকবে মৃত্যু রহস্য বিষয়ক প্লট। সেই পরিপ্রেক্ষিতেই ছবির নাম রাখা হয়েছে, ‘সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট’। সিনেমার পরিচালনার দায়িত্বে থাকবেন শমীক মৌলিক এবং প্রযোজনা করবেন বিজয় শেখার গুপ্তা। প্রথমবারের জন্য তিনি প্রযোজনা করছেন কোনো ছবি। এছাড়া ছবির চিত্রনাট্য লিখবেন রাকেশ কুমার।

এই সিনেমাটিকে ঠিক বায়োপিক আখ্যা দিতে চাইছেন না বিজয় শেখর গুপ্তা। তার মতে, “অনেক অভিনেতারাই রয়েছেন যারা বুক বেঁধে অনেক আশা নিয়ে সিনে ইন্ডাস্ট্রিতে আসেন। স্ট্রাগলও কম করতে হয় না তাদের! পরবর্তীতে দেখা বড় মানের কোন প্রজেক্টের পরিবর্তে অন্য কোনো কাজ করতে হয় তাদের। ধুলিস্যাৎ হয়ে যায় তাদের স্বপ্ন। কেউ কেউ আবার দাঁতে দাঁত চেপে লড়াইও চালিয়ে যান। তাই আমরা এমন একটা গল্প বলতে চাই যেখানে দেখানো যাবে কীভাবে ছোট শহর থেকে এসে কোনো অভিনেতা-অভিনেত্রী গডফাদার ছাড়াই তারা বলিউডে স্ট্রাগল করে।” সুশান্তের অনুরাগী সহ গোটা দেশ যে এই সিনেমার অপেক্ষায় রইল সে কথা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয়না।

Related Articles