Hoop StoryHoop Viral

যেন থেমে রয়েছে বয়স, নিজের গানে কোমর দুলিয়ে ভরা মঞ্চে নাচলেন কিংবদন্তি আশা ভোঁসলে

হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে আবারো নাচলেন আশা ভোঁসলে। এক সময় প্রতিটা পুজোমণ্ডপে যার গান মানুষকে কোমর দোলাতে বাধ্য করেছে সেই মানুষটি এই বয়সেও কোমর দুলিয়ে মঞ্চ মাতালেন। অসাধারণ নৃত্য শৈলী দেখে মুগ্ধ নেটিজেন। গানের পাশাপাশি এমন মঞ্চ মাতানো ক্ষমতা বোধ হয় তারই রয়েছে।

হালকা নীল রঙের শিফন শাড়ি পরে প্রত্যেকের মন জয় করে নিয়েছেন এই গায়িকা। গায়কিতে তিনি যথেষ্ট সফল। দেখা যাচ্ছে সুদেশ ভোঁসলে সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন আশা ভোঁসলে। ‘এক মে অর এক তু’ গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচ সেন বিখ্যাত গায়িকা। একটা সময় গানের জগতে লতা মঙ্গেশকর আশা ভোঁসলে ছাড়া ভাবাই যেত না। কখনো প্রেমের গান কখনো অভিমানের গান কখনো আবার আইটেম সং সবদিকেই পারদর্শী ছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে এই আর সোশ্যাল মিডিয়ায় মোটামুটি যাতায়াত থাকলেই এই সমস্ত ভিডিও দেখতে খুব বেশি সময় লাগে না। আগেকার দিনে এমন একটি অনুষ্ঠান দেখার জন্য মানুষকে দিনের পর দিন অপেক্ষা করতে হতো। আশা ভোঁসলের গান ভালোবাসেন না এমন মানুষ কোথায় ভূ-ভারতে নেই। তার গানের ফ্যান ফলোয়ার্স রা ভারতের সীমানা পেরিয়ে চলে গেছে বহুদূর।

তবে গানের সাথে সাথে এমন সুন্দর নাচ মানুষকে মুগ্ধ করেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে প্রশংসায় পঞ্চমুখ রয়েছেন নেটিজেনরা। দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles