whatsapp channel

Saranya Sasi: ক্যান্সারে প্রয়াত হলেন মাত্র বছর ৩৫-এর এই হাসিখুশি অভিনেত্রী

চিরবিদায় নিলেন এক জনপ্রিয় অভিনেত্রী। ক্যান্সার যুদ্ধে তার আর লড়াই চালানো সম্ভব হল না। মাত্র ৩৫ বছরেই চলে যেতে হল ঘুমের দেশে। প্রয়াত হলেন মালায়ালাম অভিনেত্রী সারন্যা শশী। গোটা ইন্ডাস্ট্রি…

Avatar

HoopHaap Digital Media

চিরবিদায় নিলেন এক জনপ্রিয় অভিনেত্রী। ক্যান্সার যুদ্ধে তার আর লড়াই চালানো সম্ভব হল না। মাত্র ৩৫ বছরেই চলে যেতে হল ঘুমের দেশে। প্রয়াত হলেন মালায়ালাম অভিনেত্রী সারন্যা শশী। গোটা ইন্ডাস্ট্রি জুড়ে শোকের ছায়া। চলুন জানি বিস্তারিত।

বাংলা হোক বা হিন্দি বা মালায়ালাম যেকোনো ইন্ডাস্ট্রির ক্ষেত্রেই এটা দুঃখের খবর। ক্যান্সার দীর্ঘ যুদ্ধে অবশেষে পরাজয় শিকার করলেন অভিনেত্রী। হাসপাতাল সূত্রে জানা যায়, ক্যান্সারের পাশাপাশি কোভিডেও আক্রান্ত হয়েছিলেন তিনি, যদিও সপ্তাহ খানেক আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি। তাতেও বিপর্যয় কমেনি।

বাড়ি ফিরেও শরীর আরো অবনতির দিকে ধেয়ে যায়। তার শরীরের সোডিয়াম লেভেল হটাৎ করেই কমতে থাকে। এরপর ফের হাসপাতালে ভর্তি করানো হয় সারন্যা শশীকে। কিন্তু, সোডিয়াম লেভেল একেবারে কমে গেলে বাঁচানো সম্ভব নয়। তাই শেষ রক্ষা হয়নি। সোমবার দুপুরে চিরবিদায় নেন অভিনেত্রী।

পরিবার সূত্রে খবর, এই ক্যান্সারের সঙ্গে লড়াই নতুন নয়। সেই ২০১২ সালে ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তখন থেকে দীর্ঘ ৯ বছর মোট ১১টি অস্ত্রোপচার হয় তাঁর। এরপর শরীর আর পুঁজি কোনোটাই সঙ্গ দেয়নি অভিনেত্রীকে। যদিও ইন্ডাস্ট্রির অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন, কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। খুব কম বয়সেই চলে যেতে হয় তাকে।

টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন সারন্যা শশী।তিনি মান্থারকোডি, সীতা, হরিচন্দ্রমসহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের কাজ করেছিলেন। এ ছাড়াও ছোট্টা মুম্বই, বম্বে, থালাপাভুসহ বেশ কিছু আঞ্চলিক ছবিতে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media