whatsapp channel

Roosha Chatterjee: মাঝরাতে নতুন বরের সাথে সেলিব্রেশন রুশার!

গত সপ্তাহেই সাতপাকে বাঁধা পড়েছেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। আমেরিকার সিয়াটল নিবাসী অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে বিয়ে হয়েছে তাঁর। সিঁথির সিঁদুরকে বরণের পাশাপাশি অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন রুশা। ধীরে…

Avatar

Nilanjana Pande

গত সপ্তাহেই সাতপাকে বাঁধা পড়েছেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। আমেরিকার সিয়াটল নিবাসী অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে বিয়ে হয়েছে তাঁর। সিঁথির সিঁদুরকে বরণের পাশাপাশি অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন রুশা। ধীরে ধীরে এগিয়ে আসছে তাঁর সিয়াটল পাড়ি দেওয়ার দিন। আপাতত অনুরণনের সাথে অশোকনগরের শ্বশুরবাড়িতে রয়েছেন রুশা। তবে অভিনয় জগতকে বিদায় জানালেও নববধূ কিন্তু আগের মতোই নায়িকাসুলভ। ফলে মধ্যরাতের সেলিব্রেশনে মাতলেন রুশা।

অবশ্যই সাথে ছিলেন তাঁর জীবনসঙ্গী অনুরণন। বৌভাতের পরদিন ছিল রুশার জন্মদিন। বৌভাতের রাতে কেক কেটে জন্মদিন পালন করেছেন রুশা। অনুরণন পাশে থাকলেও বাদ যাননি পরিবারের অন্য সদস্যরাও। তবে এখানেই ইতি নয়। রুশার জন্মদিনের তিনদিনের মাথায় ছিল তাঁর ভাই রূপান্তর (Rupantar)-এর জন্মদিন। ফলে আবারও মাঝরাতেই কেক কেটে উদযাপন হল। নতুন বৌ হলেও এদিন শাড়ির পরিবর্তে রুশার পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও গ্রে রঙের পালাজো। তবে সিঁথিতে সিঁদুর ও হাতে শাঁখা-পলা-নোয়া পরতে ভোলেননি তিনি। রুশার শেয়ার করা ছবিতে দেখা গেল সকলের পিছনে দুই হাত তুলে দাঁড়িয়ে রয়েছেন অনুরণন।

Roosha Chatterjee: মাঝরাতে নতুন বরের সাথে সেলিব্রেশন রুশার!

ছবিগুলি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে রুশা নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি ভাইয়ের সাথে একটি সেলফি শেয়ার করে লিখেছেন, সবচেয়ে বেশি জ্বালাতন করা রূপান্তর একই সাথে তাঁর সন্তান। রূপান্তর অবশ্য অভিনেতা হতে চাননি। তিনি বেছে নিয়েছেন আইনবিদ্যাকে। ক্রিমিনাল জাস্টিস ও ল নিয়ে স্নাতকোত্তর পাশ করেছেন রূপান্তর।

বোঝাই যাচ্ছে, আগামী ফেব্রুয়ারি মাসে অনুরণনের সাথে সিয়াটলে সংসার পাততে যাওয়ার সময় আর পাঁচজন দিদির মতোই রুশাও সবচেয়ে বেশি মিস করবেন তাঁর ছোট ভাই রূপান্তরকে।

whatsapp logo