Hoop Story

Indian Idol: কড়কড়ে ২৫ লক্ষ ক্যাশ, বিজয়ী হয়ে আর কি কি পেলেন উত্তরাখণ্ডের পবনদীপ!

বহু বিতর্ক, দীর্ঘ প্রতিযোগিতার পর ৮ মাসের সুরের লড়াই শেষ হল। এবারে ইন্ডিয়ান আইডলে সেরার শিরোপা জিতে নিলেন পবনদীপ রাজন। টানা ১২ ঘণ্টা ধরে লাইভ হয়। উল্লেখ্য, গত বছর ২৮ নভেম্বর ওই শো শুরু হয়েছিল। চলতি বছরের ১৫ ই আগস্টের রাতে শেষ হয় এই অনুষ্ঠান।

কী উপহার পেলেন পবনদীপ চলুন দেখে নেওয়া যাক-তিনি পেয়েছেন ইন্ডিয়ান আইডল এর সোনালী ট্রফি, নগদ ২৫ লাখ টাকা, এবং একটি বিলাসবহুল গাড়ি।

ইন্ডিয়ান আইডল জিতে পবনদীপ বলেন, “ইন্ডিয়ান আইডল ১২-এর বিজেতার শিরোনাম পেয়েছি, তা বিশ্বাসই করতে পারছি না। এখনও মনে হচ্ছে স্বপ্ন দেখছি। বাস্তব আর স্বপ্নের ফারাক করতে পারছি না। বিশাল বড় সম্মান পেলাম। আমাকে যাঁরা ভালোবেসে ভোট দিয়েছেন তাঁদের অজস্র ধন্যবাদ। আপনাদের জন্যই আমার এই জয়। যাঁরা এই সিজনে অংশগ্রহণ করেছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানাই। সমস্ত সঙ্গীতশিল্পী, আমাদের কোচেরা, আমার সঙ্গে থাকা প্রতিযোগীরা, সকলকে ধন্যবাদ জানাই।”

এদিন পবনদীপের পাশাপাশি দ্বিতীয় স্থান পেয়ে জয়ী হয়েছেন এ রাজ্যের বনগাঁও এর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।  এছাড়াও এদিন ফাইনালে উঠেছিলেন সায়লি কাম্বলে, নিহাল তৌরো, দানিশ মহম্মদ এবং সম্মুখ প্রিয়া। এদিন অর্থাৎ গত রবিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত হয় অনুষ্ঠান। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসেবে ছিলেন আলকা ইয়াগনিক, কুমার সানু, উদিত নারায়ণ। এছাড়া এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবাণী। এছাড়া বিচারকের আসনে প্রথম থেকেই ছিলেন অনু মালিক, হিমেশ রেশমিয়া এবং সনু কক্কর।

Related Articles