whatsapp channel
BollywoodHoop Plus

বহু বছর কাজ করার পরেও পরিচয় শিল্পার বোন, কেঁদে ফেললেন শমিতা শেঠি

‘ভুট’ অ্যাপে ‘বিগ বস ওটিটি’ শুরু হওয়ার পর থেকে শোয়ের সবচেয়ে আলোচিত প্রতিযোগী শমিতা শেঠি (Shamita Shetty)। কখনও শমিতার সঙ্গে দিব্যা আগরওয়াল (Divya Agarwal)-এর বন্ধুত্বের সমীকরণ প্রশংসিত হয়। কখনও আবার সেই দিব্যাই শমিতার আচরণকে কটাক্ষ করে তাঁকে ‘বস’ বলেন। এবার শমিতা কেঁদে ফেললেন শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar)-এর সামনে।

15 ই অগস্টের সময় প্রতিযোগীদের সঙ্গে করণের কথোপকথন হয়। সেই সময় করণ বলেন, ‘প্রকৃত শমিতাকে কেউ এখনও চেনেন না’। এই কথা শুনে কেঁদে ফেলেন শমিতা। এরপর শমিতার কথায় উঠে আসে একরাশ অভিমান। তিনি জানান, শিল্পার ছত্রছায়া পেয়েছেন বলে তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন। কিন্তু তাঁর কেরিয়ারের যাত্রা বড্ড কঠিন। গত কুড়ি-পঁচিশ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার পরেও তাঁর পরিচয় শুধুই ‘শিল্পা শেঠি (Shilpa Shetty)-র বোন’। তবে এখন আগের তুলনায় তাঁর মধ্যে অনেকটাই আত্মবিশ্বাস তৈরি হয়েছে। তবে সত্যিই প্রকৃত শমিতাকে কেউই চেনেন না।

শমিতা জানিয়েছেন, প্রচুর ফিল্মে কাজ করার ইচ্ছা তাঁর কোনোদিন ছিল না। তাঁর সেই ইচ্ছে থাকলে তিনি নিজেকে বিখ্যাত করার দৌড়ে অংশগ্রহণ করতেন। তিনি সেদিকে মন দেননি বলেই তাঁর নিজস্ব পরিচয় তৈরি হয়নি। শমিতা অভিনয়ের পাশাপাশি ‘বিগ বস 3′, ‘ঝলক দিখলা যা 8′, ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি 9′-এ অংশগ্রহণ করেছিলেন।

শমিতা জানিয়েছেন, ‘বিগ বস’-এর অফার তাঁর কাছে অনেক আগেই এসেছিল। কিন্তু পারিবারিক বিপর্যয়ের কারণে তিনি ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার ক্ষেত্রে নির্মাতাদের কাছে সময় চেয়েছিলেন। অবশেষে ‘বিগ বস’ শুরু হওয়ার এক দিন আগে তিনি শোয়ে অংশগ্রহণ করতে সম্মতি প্রকাশ করেন। 19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রা (Raj Kundra)। অপরদিকে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে শমিতার দিদি শিল্পা শেঠি (Shilpa Shetty) ও মা সুনন্দা শেঠি (Sunanda Shetty)-র বিরুদ্ধেও। সব মিলিয়ে বিপর্যস্ত শমিতার পরিবার।

শমিতার ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তাঁর কাছে ‘বিগ বস ওটিটি’-র অফার ছিল না। কিন্তু রাজ কুন্দ্রার কেসে উঠে আসে শমিতার নাম। রাজ একটি নতুন অ্যাপ লঞ্চ করতে চেয়েছিলেন। সেই সময় তিনি শমিতাকে ওই অ্যাপের ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শমিতা তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। এই ঘটনা সামনে আসার পর চ্যানেল কর্তৃপক্ষ ও বিগ বসের প্রযোজনা সংস্থা ‘এন্ডেমল শাইন’ তুরুপের তাস হিসাবে বেছে নেয় শমিতাকে। ফলে তাঁর কাছে আসে ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণের প্রস্তাব। তিনিও এই প্রস্তাবে সম্মত হন।

whatsapp logo