Hoop Story

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘গোল্ডেন ভয়েস’ খ্যাত গায়ক শৈবাল রায়, শোকস্তব্ধ সঙ্গীতমহল!

বিনোদন জগতের উপর যেন নেমে এসেছে এক অদ্ভুত অভিশাপ। একদিকে করোনা অতিমারীর কারণে বিভিন্ন সময় শুটিং বন্ধ রাখার ফলে আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছে ইন্ডাস্ট্রি। তার উপর একের পর এক মৃত্যু ডেকে আনছে প্রতিভার পরিসমাপ্তি। এবার না ফেরার দেশে চলে গেলেন ‘গোল্ডেন ভয়েস’ খ্যাত শিল্পী শৈবাল রায় (Shaibal Roy)।

20 শে অগস্ট ভোরে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল আটচল্লিশ বছর। শৈশব থেকেই গানের সঙ্গে যুক্ত ছিলেন শৈবাল। হতে চেয়েছিলেন সঙ্গীতশিল্পী। 2006 সালে জি বাংলার ‘গোল্ডেন ভয়েস’ প্রতিযোগিতার মাধ্যমে নিজের কন্ঠকে সকলের সামনে মেলে ধরেছিলেন শৈবাল। তাঁর গানের প্রশংসক ছিলেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

সঙ্গীতজগতে শৈবাল পরিচিত ছিলেন বুম্বা নামে। কিন্তু ভালো গান গাইলেও টলিউডে তাঁকে সেভাবে প্লে-ব‍্যাক করতে দেখা যায়নি। কেন দেখা যায়নি? এই প্রশ্নের উত্তর হয়তো শৈবালের কাছে ছিল। কিন্তু তা আপাতত নিশ্চুপ।

শৈবালের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উত্তরবঙ্গের শিল্পী মহল। চলে গেলেন শৈবাল। রেখে গেলেন বাবা-মা, স্ত্রী-কন‍্যা সহ এক ভরা সংসার। শৈবালের অকালপ্রয়াণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই শোকপ্রকাশ করেছেন।

Related Articles