Hoop PlusTollywood

Ankush Hazra: উস্কোখুস্কো মাথার চুল, কার জন্য ‘খলিবলি’ অবস্থা অঙ্কুশের!

‘ডান্স বাংলা ডান্স’ সঞ্চালনার মাধ্যমে আপামর বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অঙ্কুশ (Ankush Hazra)। অঙ্কুশের কমিক টাইমিং রীতিমতো আলোচ্য বিষয় হয়ে উঠেছে। বলা যায়, ‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি অঙ্কুশের জন্য অনেকটাই বেড়েছে। এবার ইন্সটাগ্রামে ঝাঁকড়া চুলের মজার ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ।

অঙ্কুশের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর মাথায় রয়েছে ঝাঁকড়া চুলের উইগ। ‘পদ্মাবত’ ফিল্মের ‘খলিবলি’ গানের সাথে কখনও চুল ঝাঁকাচ্ছেন, কখনও বা ভুরু নাচাচ্ছেন অঙ্কুশ। অঙ্কুশের এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তিনি নিজে এই ভিডিওটির নাম দিয়েছেন ‘খলিবলি মোমেন্ট’। আপাতত অঙ্কুশ ‘খলজী’-র ‘খলিবলি’ রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে।

সম্প্রতি বিএমডব্লিউ কোম্পানির নতুন মডেলের ফ্লাইহুইল গাড়ি কিনেছেন অঙ্কুশ। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলা (Oindrila), বিক্রম(Bikram chatterjee) । অঙ্কুশের হাতে একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে তুলে দেওয়া হয়েছে গাড়ির চাবি। গাড়ির ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, অবশেষে সুন্দরী তাঁদের বাড়িতে এলেন। এছাড়াও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, তিনি খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন।

এর মধ্যেই বাবা যাদব (Baba yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং শুরু করেছেন অঙ্কুশ। তাঁর বিপরীতে নায়িকা শুভশ্রী (Subhasree Ganguly)। 2019 সালের শেষের দিকে এই ফিল্মটির শুটিং শুরু হলেও করোনা অতিমারীর কারণে তা স্থগিত হয়ে যায়। এরপর শুভশ্রীর মাতৃত্বকালীন সময়ের জন্য শুটিং আর এগোয়নি। সম্প্রতি আবারও শুরু হয়েছে শুটিং। এই ফিল্মটির প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। মজা করে অঙ্কুশ বলেছেন, আড়াই বছর ধরে শুটিং করে ইতিহাস তৈরি করল এই ফিল্ম। এখনও ফিল্মটির নামকরণ হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles