whatsapp channel

Sanjay Dutt: ছেলের সঙ্গে খুঁড়িয়ে হাঁটছেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত, ভিডিও দেখালেন স্ত্রী মান্যতা

গত মাসেই ছিল সঞ্জয় দত্তের জন্মদিন। সেদিন খবরের পাতায় উঠে আসে তার অতীত জীবনের নানান ঘটনা। একাধিক প্রেম, বিয়ে, দুর্নীতির সঙ্গে জড়িয়ে থাকা মানুষ এখন একেবারে সংসারী। ২০০৮ সালে বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

গত মাসেই ছিল সঞ্জয় দত্তের জন্মদিন। সেদিন খবরের পাতায় উঠে আসে তার অতীত জীবনের নানান ঘটনা। একাধিক প্রেম, বিয়ে, দুর্নীতির সঙ্গে জড়িয়ে থাকা মানুষ এখন একেবারে সংসারী। ২০০৮ সালে বিয়ে করেন সঞ্জয়। তার থেকে বয়সে ১৯ বছরের ছোট মান্যতা তার জীবনে মান্যতা পায়। অভিনয়ের সুবাদেই পরিচয় সঞ্জয় এবং মান্যতার। সেখান থেকে বন্ধুত্ব এবং পরবর্তীকালে সম্পর্ক হয় তাঁদের।

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পরিবারের ছবি সহ নিজের ছবি পোস্ট করেন মান্যতা দত্ত। সম্প্রতি ছেলে ও বরের ভিডিও স্টোরিতে শেয়ার করেন। সেই স্টোরিতে দেখা যায় সঞ্জয় দত্ত ও তাদের ছোট ছেলে একসঙ্গে পা খুঁড়িয়ে হাঁটছে।

সঞ্জয়ের পরনে সাদা প্যান্ট এবং সাদা জুতা সহ একটি নীল শার্ট, অন্যদিকে ছেলে শরণের পরনে হলুদ টি-শার্টের সঙ্গে, সাদা শর্টস এবং কালো জুতো। দুজনেই কষ্ট করে খুঁড়িয়ে হাঁটছে। কিন্তু, হয়েছেটা কি? এদিকে মান্যতা ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘বাবা ও ছেলে সুস্থ হওয়ার পথে’।

Sanjay Dutt: ছেলের সঙ্গে খুঁড়িয়ে হাঁটছেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত, ভিডিও দেখালেন স্ত্রী মান্যতা

ছেলে মেয়েকে নিয়ে এখন দুবাইতে থাকেন মান্যতা ও সঞ্জয়। জন্মদিন উপলক্ষে কিছুদিন আগেও যুক্তরাষ্ট্র থেকে ঘুরে আসেন এবং বড় মেয়ের সঙ্গে দেখা করেন। এরমধ্যে কি এমন হল অভিনেতার? জানা যাচ্ছে, সম্প্রতি ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পান সঞ্জয় দত্ত। অন্যদিকে আগে থেকেই পায়ে চোট পেয়েছিল ছেলে শরণ। গত সপ্তাহে তাঁর পায়ের প্লাস্টার খোলা হয়েছে।এখন দুজনেই সুস্থ আছেন অবশ্য। এদিকে,‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সঞ্জয়ের জন্মদিনেই মুক্তি পেয়েছে অভিনেতার নতুন অবতারের ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media