Hoop PlusTollywood

Yash-Nusrat: সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল ছাড়লেন ‘সিঙ্গেল মাদার’ নুসরত জাহান, ছায়াসঙ্গী যশ

বৃহস্পতিবার গোটা টলিউড সহ টলিউড প্রেমীরা তাকিয়ে ছিল ভাগীরথী নেওটিয়া হাসপাতালের দিকে। নুসরত কত নম্বর বেড নম্বরে শয্যাশায়ী থেকে কোন পদ্ধতিতে সন্তান প্রসব এবং বাচ্চার ওজন কত এবং তাদের প্রিয় অভিনেত্রী কেমন আছেন ও সঙ্গে যশ আছেন কিনা সব খবর পেয়েছেন।

বাংলার মেয়েদের ও মায়েদের গর্ব নুসরত জাহান এখন ‘সিঙ্গেল মম‘। কিছু মাস আগে তিনি বিবাহিত জীবনকে ‘সহবাস‘ তকমা দিয়ে বাতিলের খাতায় তুলেছেন, এবং বর্তমানে যশ দাশগুপ্তের সঙ্গে সমালোচনায় নীরব রয়েছেন।

গোটা প্রেগন্যান্সি যশ দাশগুপ্তের সঙ্গে সুন্দর করে কাটিয়েও সাংসদ অভিনেত্রী নীরব। বৃহস্পতিবার গোটা দিন যশ ছিলেন হাসপাতালে। আজ সাংসদ অভিনেত্রীর বাড়ি ফেরার দিন। আজকেও নুসরতের সঙ্গী যশ দাশগুপ্ত। সদ্যজাত ঈশান ছিলেন যশের কোলে, নুসরত গাড়ির সামনের সিটে বসলে, যশ সন্তানকে তার মায়ের কোলে দিয়ে নিজেই ড্রাইভ করে চলে যান। গাড়িতে ওঠার সময় সাংসদ অভিনেত্রী নুসরত জাহান নমস্কার জানান ও হাসি মুখে গাড়িতে ওঠেন।

আজকের খবর হল এটাই যে নুসরত, ঈশান ও যশ শেষপর্যন্ত বাড়ি ফিরছেন। কিন্তু, বিতর্ক ফিরছে না। বিতর্ক ওই গাড়ির পিছু পিছু ধাওয়া করেই চলেছে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে মানুষের মুখে মুখে একটাই কথা ‘বাবা কে?‘ সঙ্গে জড়িয়েছেন যশ দাশগুপ্তের নাম।।।। নাহ, এসবের উত্তর মেলেনি। যশ আগেই সংবাদমাধ্যমে বলে রেখেছেন এটা তার ব্যাক্তিগত জীবন। তাই ব্যাক্তিগত পার্ট ব্যাক্তিগত রাখতেই চান। তাছাড়া সঙ্গিনীর মতামত ছাড়া তিনি কোনো মুখ খুলবেন না।

Related Articles