Hoop PlusTollywood

Abhimanyu-Damini: ‘আফসোস নিয়ে বেঁচে থেকো না, যা ইচ্ছে তাই করো’, বললেন শ্রাবন্তীর হবু পুত্রবধূ

কিছুদিন আগেই দামাল প্রেমিক অভিমন্যু আর হবু শাশুড়ি মায়ের সঙ্গে মালদ্বীপ ট্যুর করে এলেন উঠতি মডেল দামিনী ঘোষ। এই মুহূর্তে তিনি শ্রাবন্তী পুত্র অভিমন্যুর সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছে। প্রায় সময় অভিমন্যুর সঙ্গে ছবি পোস্ট করেন দামিনী। এর আগেও বহু জায়গার ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করতেন দামিনী অভিমন্যু উভয়েই।

অভিমন্যুর সঙ্গে সম্পর্ক নিয়ে দামিনী বহুবার ট্রোলের সন্মুখীন হন। যদিও দুজন ডোন্ট কেয়ার। প্রতিবার নিজেদের দুষ্টু মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এভাবে অবশ্য অনেকে দামিনীর রূপে মুগ্ধও হয়েছে। সম্প্রতি, দামিনী মালদ্বীপ ট্যুরের একটি ছবি পোস্ট করেছেন। যদিও বর্তমানে তিনি কলকাতার বুকে ফিরে এসেছেন, কিন্তু সেই নীল জলের স্নিগ্ধতা কি সহজে ভোলা যায়?

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে সাদা এবং নীল রঙের লম্বা ঝুলের ড্রেস পরে দাড়িয়ে দামিনী। এই ছবিগুলির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আফসোস নিয়ে বেঁচে থেকো না , যা ইচ্ছে তাই করো।’ এর পিছনে কোন ইঙ্গিত রয়েছে? দামিনী কি তবে সম্পর্ক আরো জোরদার করতে চাইছেন? এই সম্পর্কের রসায়ন ক্রমশ প্রকাশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

তাহলে কি দামিনী হবু শাশুড়ি মা শ্রাবন্তীর পথেই হাঁটতে চাইছেন দামিনী ঘোষ? হতেই পারে, কারণ শ্রাবন্তী আগাগোড়াই টলিউডের একজন প্রভাবশালী দক্ষ অভিনেত্রী। তার রূপের জাদুতে এখনও বহু মানুষ কাবু। শ্রাবন্তী বরাবর স্বাধীন ভাবে জীবন কাটিয়েছেন। এদিকে চুটিয়ে প্রেম করছেন দামিনী অভিমন্যু। লোকে যে যাই বলুক না কেন, দামিনী অভিমন্যুর প্রেম কিন্তু সোশ্যাল মিডিয়ায় জমজমাট।

Related Articles