Hoop Plus

‘পবিত্র রিস্তা’ সিরিয়াল থেকে সুশান্ত-অঙ্কিতার প্রেমঘন মুহূর্তে মুগ্ধ দর্শকেরা, ভাইরাল ভিডিও

মৃত্যুর আড়াই মাস হতে চললেও ফিকে পড়েনি সুশান্তের জনপ্রিয়তা। প্রিয় অভিনেতার মৃত্যুর রহস্য ভেদ যেন গোটা দেশের কাছে এক চ্যালেঞ্জ। ইতিমধ্যে তদন্ত ভার হাতে নিয়ে ঝোড়ো ব্যাটিং চালু করে দিয়েছে সিবিআইও। প্রতিদিনই সংবাদমাধ্যম সূত্রে প্রকাশ পাচ্ছে এই অভিনেতা সম্পর্কিত নানা অজানা তথ্য– কি তাঁর মৃত্যু সম্পর্কিত কি ব্যক্তিগত জীবন সম্পর্কিত।

সমস্ত বিষয়ের ঊর্ধ্বে এখনো মানুষের কাছে সমান ভাবে আলোচিত সুশান্ত-অঙ্কিতার প্রেম। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে উভয়ের ঘনিষ্ঠ হয় দুজনে। রিলের প্রেম ভালোবাসার রোমান্স রূপ পায় বাস্তব জীবনেও। যদিও বাস্তব জীবনে তাঁদের প্রেমের কাহিনী পরিণতি পায় নি। তবুও রোমান্টিক প্রেমীমানসে ছোটপর্দার এই জুটি আজও সমান ভাবেই জনপ্রিয়।

সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়তে দেখা গেছে অঙ্কিতাকে। স্মৃতির সরণী বেয়ে পবিত্র রিস্তার বিভিন্ন রোমান্টিক ক্লিপিংস ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত-অঙ্কিতার রিলের দুনিয়ার প্রেমের গাঢ়ত্ব উপভোগ করতে করতে মানুষের চোখ হয়ে পড়ছে অশ্রুসজল। এমন আরো একটি রোমান্টিক খুনসুটির ছোট্ট ক্লিপ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় যেখানে দেখা যাচ্ছে রিলের অঙ্কিতা চিন্তাগ্রস্ত সুশান্তের মাথা জল ছিটিয়ে ঠান্ডা করতে সচেষ্ট। এবং তারপরই উভয়ের প্রেমঘন মুহূর্ত ধরা পড়ে ক্লিপিংয়ে। ক্লিপিংটি রইল আপনাদের জন্য।

Related Articles