whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৯ই সেপ্টেম্বর (২৩শে ভাদ্র) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনি কোনো কারণে কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

আজ ৯ই সেপ্টেম্বর (২৩শে ভাদ্র) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনি কোনো কারণে কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃষঃ আজ আপনি কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে নিজে শক্ত হন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

কর্কটঃ আজ আপনি কোনো সত্যি কথা বললে শত্রু তৈরি হবে। বুঝে শুনে কথা বলার চেষ্টা করুন। উচিত কথাতে আপনার ক্ষতি হতে পারে। অসৎসঙ্গ এড়িয়ে চলুন।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

কন্যাঃ আজ আপনার অনেক দিনের ইচ্ছা পূরণ হতে পারে। মন শান্ত রাখুন। নিজের ইচ্ছে পূরণ করার পথে এগিয়ে যান। দিনটি বেশ সুখকর।

তুলাঃ আজ আপনার কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য বা ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন।

বৃশ্চিকঃ আজ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

মকরঃ আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

কুম্ভঃ আজ আপনার নাম কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারে। বিপুল পরিমাণে অর্থ খরচ হতে পারে। এই মামলায় হার হবে। মন শক্ত রেখে কাজ করুন।

মীনঃ আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media