whatsapp channel

জনপ্রিয় গানে অসাধারণ নেচে তাক লাগালেন এই ঠাকুমা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

দিলজিত দোসানঞ্জ এর G.O.A.T গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক বৃদ্ধা মহিলা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুইজারল্যান্ডের এক বাসিন্দা বৃদ্ধা মহিলা এই গানের তালে তালে পা…

Avatar

HoopHaap Digital Media

দিলজিত দোসানঞ্জ এর G.O.A.T গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক বৃদ্ধা মহিলা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুইজারল্যান্ডের এক বাসিন্দা বৃদ্ধা মহিলা এই গানের তালে তালে পা মেলালেন। এই ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে গানটির যে আসল গায়ক তার চোখে পড়েছে।

দোসানঞ্জ যে ভিডিওটি শেয়ার করেছেন সেই ভিডিওর, এই ৬২ বছরের বৃদ্ধা যার নাম রবি বালা শর্মা, যিনি একজন ক্লাসিক্যাল ডান্সার। তিনি অসাধারণভাবে খুব উৎসাহের সঙ্গে ভাংড়া নাচ পরিবেশন করছেন এবং তিনি যে নাচটি খুব উৎসাহের সঙ্গে যে নেচেছেন, তা তার চোখে মুখেই বেশ প্রকাশ পাচ্ছে।

নাচটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। প্রত্যেকে এই কমেন্টে বেশ খুশি খুশি মনোভাব জানিয়েছেন। সেই বৃদ্ধাও প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন যারা যারা তার এই ভিডিওটি দেখেছেন। এত বছর বয়সে তার উৎসাহে এতোটুকু ঘাটতি আসেনি। তিনি একজন ক্লাসিক্যাল ডান্সার হয়ে এত সুন্দর ভাংড়া নেচেছেন সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না। তার এত সুন্দর পরিবেশনের জন্য তাকে কুর্নিশ জানাতে হয়। দেখে নিন সেই অসাধারন নাচের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media