Hoop PlusHoop ViralTollywood

Yash-Nusrat: নুসরত নয়, এই ইউটিউবারকে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন অভিনেতা যশ!

পচা ভাদ্র পার করেই বিয়ের উৎসবে চর্চিত You Tuber  স্যান্ডি সাহা (Sandy Saha) । ভাবছেন স্যান্ডি বিয়ে করলো? হ্যাঁ, মশাই তার মনেও প্রেম, বসন্ত আসতে পারে। স্যান্ডির পছন্দ অবশ্য যে সে নয়, এই মুহূর্তে যিনি প্রায় সময় খবরের কাগজে ঘোরাফেরা করছেন সেই যশ দাশগুপ্ত।

সদ্য বাবা হয়েছেন যশ। নুসরতের সঙ্গে এখন তার মাখোমাখো প্রেম, গসিপ, মুখরোচক সমালোচনা সবই তুঙ্গে। ঠিক এই সময়েই প্রেম ছিনিয়ে নিলেন স্যান্ডি। এই You Tuber এর বহুদিনের পছন্দের মানুষ হলেন যশ। এস ও এস কলকাতা সিনেমা রিলিজের পর স্যান্ডি ইন্টারভিউ নিয়েছিলেন যশ ও নুসরতের। সেই সময়েও নিজের প্রেম নিবেদন করেছিলেন। এবারে একেবারে বিয়ে।

একদম যশের হাত থেকে সিঁদুর তুলে নিলেন নিজের সিথিতে স্যান্ডি সাহা। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম রিলে পোস্ট করেছেন এবং বলেছেন একেবারে হিন্দু মতে তিনি যশের সঙ্গে বিয়ে করলেন। যশ হাসি মুখে সিঁদুর তুলে দিলেন স্যান্ডির কপালে, এরপর সেই সিঁদুরের আঙ্গুল ছুঁয়ে দিলেন স্যান্ডির গালে, এ যেন পুজোর আগেই সিঁদুর খেলা! সত্যি কি সিঁদুর এতটাই সস্তা!

সম্প্রতি স্যান্ডি একটি আইনি ঝামেলায় জড়িয়েছেন। ‘‌মা’ উড়ালপুলে ক্যাব থামিয়ে নাইটি পরে নাচ‍!‌ আইনি ঝামেলায় চালক, তিনিও জড়িয়েছেন এবং খবরের কাগজে উঠে এসেছেন এই মুহূর্তে স্যান্ডি। যেকোনো মুহূর্তে অ্যাকসিডেন্ট হতেই পারতো, কিন্তু কোনো কিছুর ভ্রুক্ষেপ না করে ইউপি বিহার নিয়ে নাচ করেন স্যান্ডি। সুতরাং, এখন তিনি বেশ চর্চায় আছেন। এবারে যশ দাশগুপ্তকে বিয়ে করে আরো ঘী ঢাললেন জনপ্রিয়তায়। চারিদিকে হাসির রোল উঠেছে স্যান্ডির বিয়ে, তাও আবার সদ্য বাবা হওয়া যশ! একেই বলে টুরু লাব!!!

Related Articles