whatsapp channel
Hoop PlusHoop Trending

সুশান্তের ফ্ল্যাটে অবৈধ কাজকর্ম করতেন রিয়া, হোয়াটসঅ্যাপ চ্যাটে বেরিয়ে এলো গোপন তথ্য

সুশান্ত মামলার আগাগোড়া জুড়ে এখন মাদক-যোগ। যার মুখ্য অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সম্প্রতি ইডি রিয়ার হোয়াটসাপ চ্যাট থেকে রিয়ার মাদক-যোগের প্রমাণ পায়। ইডির তদন্তে বিস্ময়কর ভাবে উঠে এসেছে রিয়া ও সুশান্তের ফ্ল্যাটের কর্মীদের মধ্যে চলা মাদক-চক্রের ব্যবসা। রীতিমত হোয়াটসাপ গ্রূপ করে চালানো হত এই মাদক ব্যবসা।

রিয়ার হোয়াটসঅ্যাপ স্ক্রীনশট

রিয়া ছাড়াও সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, সিদ্ধার্থ পিঠানী, আনন্দি সহ আরো কিছুজনের নাম আছে এই গ্রূপের মধ্যে। সৌভিক ও রিয়ার মধ্যে ড্রাগকে সাংকেতিক ভাবে ‘ডুবিস’ বলে উল্লেখ করা হচ্ছে। গ্রূপের মধ্যে দেদার চলেছে বিভিন্ন ড্রাগ নিয়ে কথাবার্তা, ড্রাগ পাওয়ার খবর ইত্যাদি। শুধু তাই নয়, স্যামুয়েল মিরান্ডাকেও গ্রূপের মধ্যে AK47 ও ব্লুবেরী কুশ নামে কোনো ড্রাগের ছবি পোস্ট করতেও লক্ষ্য করা যাচ্ছে।

সম্প্রতি মাদক যোগ নিয়ে সেফ সাইড ব্যাট চালিয়ে রিয়া দাবি করেছিলেন সুশান্তের জীবনে তিনি আসার আগেই নাকি সুশান্ত মাদকের নেশা করতেন। তিনিই নাকি সুশান্তকে মাদক নেশা ছাড়ানোর চেষ্টা। এর প্রত্যুত্তরে সুশান্তের দিদি শ্বেতা এই মাদক সংক্রান্ত চ্যাটগুলি শেয়ার করে রিয়া সহ দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে লিখেছেন,’আমরা কি সিদ্ধান্তে পৌঁছব না?’

whatsapp logo